Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সব বাদ দিয়ে ‘ইন্দিরা গান্ধী’ জীবনীতে মনোনিবেশ বিদ্যা বালানের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ মে, ২০১৯, ১০:৩০ এএম

ইন্দিরা গান্ধির জীবনী নিয়ে ওয়েব সিরিজে মনোযোগ দেবার জন্য বিদ্যা বালান তার অন্য সবগুলো প্রজেক্টের কাজ আপাতত স্থগিত রেখেছেন।
বলিউডের এই অভিনেত্রীটিকে সর্বশেষ দেখা গেছে এনটিআর-এর জীবনীচিত্রে। এছাড়া তাকে গত বছরের প্রশংসিত ‘তুমহারি সুলু’ চলচ্চিত্রেও দেখা গেছে। তাকে আগামীতে জগন শক্তির ‘মিশন মঙ্গল’-এ অক্ষয় কুমার, তাপসী পান্নু, সোনাক্ষি সিনহা, শরমন জোশি, কীর্তি কুলহারি এবং নিত্য মেনেনের সঙ্গে দেখা যাবে।
তিনি নিয়মিত নতুন চিত্রনাট্যে চোখ বুলিয়ে যাচ্ছিলেন, তবে আপাতত তিনি অন্য প্রজেক্টে মন দেয়া স্থগিত রেখেছেন আর কোনও কাজও নিতে চাইছেন না।
এর কারণ হল তিনি ভারতের নিহত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধিকে নিয়ে নির্মিতব্য ওয়েব সিরিজের জন্য প্রস্তুতি নিচ্ছেন। তিনি এই সিরিজের মাধ্যমে প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ করছেন আর তাই নির্মাণের সব পর্যায়ে তিনি নিজেকে জড়িত রাখতে চাইছেন। সিরিজটি নির্মিত হবে সাগরিকা ঘোষের ‘ইন্দিরা : ইন্ডিয়া’স মোস্ট পাওয়ারফুল প্রাইম মিনিস্টার’ বই অবলম্বনে।
প্রায় এক বছর আগে বিদ্যা এই সিরিজে কাজ করার জন্য স্বাক্ষর করেছেন। এর আগে তিনি একই বিষয়ে একটি চলচ্চিত্রে অভিনয়ের অফার পেয়েছিলেন, সেটির কাজ আর এগোয়নি। এই বছরের শেষ অর্ধেকে সিরিজটির প্রচার শুরু হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যা বালান
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ