Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মে, ২০১৯, ১:০২ পিএম

কুমিল্লার সদর উপজেলায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আব্দুল্লাহ আল পায়েল নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

শুক্রবার (৩ মে) ভোরে উপজেলার গোলাবাড়ি সীমান্ত এলাকায় এ ঘটনা ঘটে। পায়েল কুমিল্লার সদর উপজেলার সাতরা চম্পকনগর এলাকার সুলতান মাহমুদের ছেলে।

বিজিবি- ১০ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আবু মোহাম্মদ মহিউদ্দিন বাংলানিউজকে জানান, ভোরে কুমিল্লার সদর উপজেলার গোলাবাড়ি সীমান্ত এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির হাবিলদার শাহআলমের নেতৃত্বে অভিযান পরিচালনা করার সময় মাদক চোরাকারবারীরা বিজিবিকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এ সময় আত্মরক্ষার্থে বিজিবি সদস্যরা পাল্টা গুলি ছুড়ে এতে এক মাদক ব্যবসায়ী আহত হন। পরে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়ে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ময়নাতদন্তের জন্য তাকে মর্গে পাঠানো হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলেও জানান লেফটেন্যান্ট কর্নেল মহিউদ্দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ