Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬, ১৬ শাওয়াল ১৪৪০ হিজরী।

ওবায়দুল কাদের শিগগিরই দেশে ফিরবেন -তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মে, ২০১৯, ২:৪৩ পিএম

ওবায়দুল কাদের শিগগিরই দেশে ফিরবেন বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি ব‌লেছেন, ‘আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক এবং সড়ক প‌রিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের এখন সম্পূর্ণ  সুস্থ। অ‌তি শিগ‌গিরই তি‌নি দে‌শে ফির‌বেন।’

 

শুক্রবার (৩ মে) দুপু‌রে ধানম‌ন্ডিতে আওয়ামী লীগ সভাপ‌তি শেখ হাসিনার রাজনৈতিক কার্যাল‌য়ে আয়ো‌জিত সংবাদ স‌ম্মেল‌নে তি‌নি একথা ব‌লেন। সম্প্র‌তি হাছান মাহমুদ সিঙ্গাপু‌রে চি‌কিৎসাধীন ওবায়দুল কা‌দের‌কে দেখ‌তে যান।

হাছান মাহমুদ ব‌লেন, বিএনপির অভ্যাস সব সময় অপরাজনী‌তি করা। তারা ঘূ‌র্ণিঝড় নি‌য়েও নোংরা রাজনীতি কর‌ছে।

বিএনপির ‌সিনিয়র যুগ্ম মহাস‌চিব রুহুল ক‌বির রিজভীর বক্তব্য প্রস‌ঙ্গে হাছান মাহমুদ ব‌লেন, ‘দু‌র্যোগ নি‌য়ে বিএন‌পি লোক দেখা‌নো বিবৃতির ম‌ধ্যে সীমাবদ্ধ আছে । বিবৃ‌তির ম‌ধ্যে সীমাবদ্ধ না থে‌কে দুর্যোগ মোকাবিলায় মানু‌ষের পা‌শে এ‌সে দাঁড়ান।’

পদ্মা‌সেতু ও কর্ণফু‌লী টা‌নেল প্র‌য়োজন নেই মির্জা ফকরুল ইসলা‌মের এমন বক্তব্য প্রসঙ্গে বলেন হাসান মাহমুদ ব‌লেন, ‘তার বক্ত‌ব্য দিয়ে এটাই প্রমাণ হয় যে তারা দে‌শের উন্নয়ন ও অগ্রগ‌তি চায় না। এ দু‌’টি প্রকল্প হ‌চ্ছে জা‌তির গ‌র্বের প্রকল্প। বি‌ভিন্ন সমীক্ষায় দেখা গেছে এ দু‌’টি প্রকল্প বাস্তবায়ন হ‌লে অর্থ‌নৈ‌তিক প্রবৃ‌দ্ধি বাড়‌বে। কর্ণফু‌লী টা‌নেল হ‌লো এ‌শিয়ার সর্বপ্রথম টা‌নেল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রী

১৮ অক্টোবর, ২০১৮

আরও
আরও পড়ুন