Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

১০ হাজার পিস ইয়াবাসহ চাঁদপুরে রোহিঙ্গা যুবক আটক

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ৩ মে, ২০১৯, ৩:২২ পিএম | আপডেট : ৩:৪৫ পিএম, ৩ মে, ২০১৯

চাঁদপুর শহরে অভিযান চালিয়ে ১০ হাজার ২শ’ পিস ইয়াবাসহ আব্দুল মোতালেব (২২) নামের এক রোহিঙ্গা যুবককে আটক করেছে র‌্যাব ১১। শুক্রবার ভোর সাড়ে ৩টায় শহরের স্ট্যান্ড রোডস্থ তাজমহল হোটেলের ২১৬ নম্বর কক্ষ থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব ১১ কুমিল্লা ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক সহকারী পুলিশ সুপার প্রণব কুমারের নেতৃত্ব এই অভিযান পরিচালনা করা হয়। আটক আব্দুল মোতালেব কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার পাচুড়ীপাড়া রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা। তার বাবার নাম আফাজ উদদীন ও মায়ের নাম সায়েরা খাতুন।

র‌্যাব-১১ এর ভারপ্রাপ্ত অধিনায়ক প্রণব কুমার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা তাকে চাঁদপুরে একটি আবাসিক হোটেল থেকে গ্রেফতার করি। এ সময় তার কাছে থাকা ১০ হাজার ২শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদের সময় মোতালেব নিজেকে রোহিঙ্গা বলে স্বীকার করে। সে দীর্ঘদিন যাবত কক্সবাজারের টেকনাফ হতে ইয়াবা ট্যাবলেট এনে চাঁদপুরসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রি করতো বলে জানায়। এই ঘটনায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় একটি মামলা দায়েরে প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।



 

Show all comments
  • সুকেশ ৩ মে, ২০১৯, ১১:১৫ পিএম says : 0
    Valo
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ