Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে ব্যবসায়ীর লাশ উদ্ধার

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মে, ২০১৯, ৪:১৫ পিএম

ঝালকাঠিতে সাখাওয়াত হোসেন নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ১০টায় সদর উপজেলার রাজপাশা গ্রামের একটি মাঠ থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। সাখাওয়াত হোসেনের শেখেরহাট টেম্পোস্ট্যান্ডে ব্যবসাপ্রতিষ্ঠান রয়েছে। সে রাজপাশা গ্রামের ধলু মিয়ার ছেলে।
পুলিশ ও স্বজনরা জানায়, সকালে ফজরের নামাজ পড়ার জন্য বাড়ি থেকে বের হন সাখাওয়াত হোসেন। এর পর তিনি আর বাড়ি ফিরে যাননি। ব্যবসাপ্রতিষ্ঠানও বন্ধ থাকায় পরিবারের লোকজন তাকে খুঁজতে থাকে। পরে বাড়ির পেছনের মাঠে একটি গাছের সঙ্গে তাঁর লাশ ঝুলতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। ব্যবসায়ীর মৃত্যু নিয়ে রহস্য থাকায় পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
শেখেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এসআই আবদুল মালেক জানান, ময়না তদন্তের জন্য লাশ ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কি কারণে তাঁর মৃত্যু হয়েছে, ময়না তদন্তের রিপোর্ট পেলে তা জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ