Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রমজানের আগেই বাজার নিয়ন্ত্রণ করুন মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মে, ২০১৯, ১২:০৫ এএম

স্টাফ রিপোর্টার : ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী বলেছেন, রমজান মাসে নিত্যপণ্যের দাম সহনীয় পর্যায়ে রাখতে হবে। প্রতি বছরই রমজান মাসে চাহিদা বেশি থাকায় নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বেড়ে যায়। তিনি বলেন, রমজানের আগেই বাজার নিয়ন্ত্রণ করুন। ব্যবসায়ীরা ভোক্তা অধিকার সংরক্ষণ আইন এর বিভিন্ন ধারা লঙ্ঘন করছে। রাজধানীসহ সারা দেশের পাইকারি, খুচরা বাজারসহ বিভিন্ন এলাকায় মনিটরিং ব্যবস্থা থাকতে হবে।
গতকাল শুক্রবার সকালে রাজধানীর ভাটারাস্থ আস্সাঈদ মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সূধীদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নগর উত্তর সভাপতি প্রিন্সিপাল শেখ ফজলে বারী মাসউদের সভাপতিত্বে ও সেক্রেটারী মাওলানা আরিফুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন দলের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, হাজী আবু সাঈদ, আলহাজ আনোয়ার হোসেন ইঞ্জিনিয়ার মুরাদ হোসেন, নুরুল ইসলাম নাঈম, মুফতী মাছউদুর রহমান, শেখ মুহা. সাঈফুল ইসলাম, ডা. মজিবুর রহমান।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ