Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে দুই ভাইকে গুলি করে হত্যা

প্রকাশের সময় : ২৬ মে, ২০১৬, ১২:০০ এএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়নে বুধবার দুপুরে দুই সহোদর ভাইকে প্রকাশ্যে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত ইব্রাহিম হোসেন রতন ও ইছমাইল হোসেন চৌধুরী নামের ওই দুই ভাই বশিকপুর গ্রামের সফিক উল্যাহর ছেলে। স্থানীয়রা জানায়, বশিকপুর ইউনিয়নের বৈদ্ধের বাড়ি মোড় এলাকার একটি চা দোকানে বসে আড্ডা দিচ্ছিল দুই ভাই ইব্রাহিম হোসেন রতন ও ইছমাইল হোসেন চৌধুরী। এসময় পশ্চিম দিক থেকে সিএনজিতে করে ৫ জনের একদল সন্ত্রাসী ওই দোকানের সামনে এসে তাদের দুই ভাইকে লক্ষ্য করে কয়েক রাউন্ড এলোপাতাড়ি গুলি ছোড়ে। এতে মাথায় গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে তারা মারা যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়। ইব্রাহিম হোসেন রতন এক সময় বিএনপির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত থাকলেও গত ৪ বছর আগে আওয়ামী লীগে যোগ দেন। এরপর থেকে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন।
নিহতের চাচাতো ভাই হারুনুর রশিদ জানান, ১১টার দিকে বাড়ির পাশের আনোয়ারের চা দোকানের সামনে বসে কথা বলছিলেন ইছমাইল হোসেন ও ইব্রাহিম হোসেন রতন। এসময় একটি সিএনজি অটোরিকশাযোগে ৫ যুবক ঘটনাস্থলে এসে দুই ভাইকে গুলি করে হত্যা করে। একপর্যায়ে একই অটোরিকশাযোগে হত্যাকারীরা পালিয়ে যায়। হত্যাকারীদের মধ্যে একজন মুখোশ পরা ছিল। পরে দোকানদারের কাছ থেকে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে পুলিশে খবর দেন।
চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান জানান, খবর পেয়ে দুই ভাইয়ের লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রতনের বিরুদ্ধে এলাকায় সন্ত্রাসী কর্মকা-ে জড়িত থাকার অভিযোগ রয়েছে। তবে কী কারণে, কারা এ হত্যাকা- ঘটিয়েছে তা তদন্ত ছাড়া বলা যাচ্ছে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লক্ষ্মীপুরে দুই ভাইকে গুলি করে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ