Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

কমিউনিটি ব্যাংক ও এজভারব সিস্টেমসের লাইসেন্সিং চুক্তি

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৪ মে, ২০১৯, ১২:৩৩ এএম

বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্টের অঙ্গ সংগঠন কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড বিশ^খ্যাত ইনফোসিস’র সহযোগী প্রতিষ্ঠান এজভারব সিস্টেমস লিমিটেড’র সাথে লাইসেন্সিং চুক্তি স্বাক্ষর করেছে। গত বৃহস্পতিবার রাতে রাজধানীর গুলশানে পুলিশ প্লাজা কনকর্ড ভবনে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এ চুক্তি স্বাক্ষরিত হয়। এছাড়া, কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড, আইটি কনসালট্যান্টস এবং বিবিএসএল এর মধ্যে আরেকটি ত্রিপাক্ষিক চুক্তি স্বাক্ষরিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ও কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন ব্যবস্থাপনা পরিচালক এন্ড সিইও মসিউল হক চৌধুরী। এজভারব সিস্টেমসের সুকেতু ভারাতিয়া, আইটি কনসালট্যান্টস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এন্ড সিইও ড. কাজী এস মুনির, বিবিএসএসএল’র প্রধান নির্বাহী অফিসার ইয়ানা এসএস নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। প্রধান অতিথির বক্তৃতায় ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেন, আন্তর্জাতিক ব্যাংকিং পরিসেবা প্রদানে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড বদ্ধপরিকর। উন্নত ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে ব্যাংকিং সেবা প্রত্যন্ত অঞ্চলের জনগণের মাঝে পৌঁছে দেবে কমিউনিটি ব্যাংক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ