Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাগদান সারলেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ মে, ২০১৯, ১২:০৯ এএম

নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জাসিন্দা আরডান তার দীর্ঘদিনের সঙ্গী ক্লার্ক গেফোর্ডের সঙ্গে বাগদান সম্পন্ন করেছেন। দেশটির প্রধানমন্ত্রীর এক মুখপাত্রের বরাতে এ তথ্য পাওয়া গেছে। গত ইস্টারের ছুটিতে হোউক বেতে এ যুগল তাদের বাগদান করেন। গতকাল শুক্রবার পাইক রিভার খনিতে একটি অনুষ্ঠানে জাসিন্দাকে একটি ডায়মন্ডের আংটি পরা অবস্থায় দেখা গেছে।
বছর পাঁচেক আগে মাউন্ট আলবার্টের অকল্যান্ড নির্বাচনী এলাকায় এ যুগলকে একসঙ্গে প্রথম দেখা যায়। গত বছরের জুনে জাসিন্দা একটি কন্যা সন্তান জন্ম দেন। এর মাধ্যমে তিনি হলেন দ্বিতীয় নারী, যিনি প্রধানমন্ত্রী পদে থেকেও সন্তান ভ‚মিষ্ঠ করেন। এর পরেই গেফোর্ডকে ফার্স্ট বেøাক হিসেবে পরিচিত করিয়ে দেন তিনি। রাজনৈতিক ভাষ্যকার ব্রেইস অ্যাডওয়ার্ডস বলেন, ২০১৮ সালে গর্ভবতী হওয়ার মধ্য দিয়ে নিজের জনপ্রিয়তা বাড়াতে সক্ষম হয়েছেন জাসিন্দা। এ ছাড়া ২০২০ সালের নির্বাচনের আগে এই বিয়ের আয়োজনও তাকে একইভাবে সহায়তা করবে। বিয়ের খবরে সামাজিকমাধ্যমে জাসিন্দা আরডানকে ব্যাপকভাবে স্বাগত জানানো হয়েছে। যার মধ্যে বিরোধীদলীয় নেতা সিমন ব্রিজ ও ব্রিটিশ হাইকমিশনার লরা ক্লার্কও রয়েছেন। সূত্র : গার্ডিয়ান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ