Inqilab Logo

ঢাকা, রোববার ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬, ১২ শাওয়াল ১৪৪০ হিজরী।

টেকনাফ থেকে ৬ কোটি টাকার ইয়াবা উদ্ধার

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ৪ মে, ২০১৯, ১০:৩১ এএম

টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালী এলাকায় অভিযান চালিয়ে ৬ কোটি টাকা মূল্যের ২ লক্ষ পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। তবে রাতের অন্ধকারে ইয়াবা চোরাকারবারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। যা পরবর্তীতে ঊর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে জানানো হয়।
টেকনাফ-২ বিজিবির অধিনায়কের পক্ষে অতিরিক্ত পরিচালক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার জানান, ৩ মে মধ্যরাতে বিপুল পরিমাণে ইয়াবা ট্যাবলেট নাফ নদী পার হয়ে ঝিমংখালী ৭ নম্বর স্লুইসগেট এলাকার খাল দিয়ে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে পারে এমন খবরে সেখানে অভিযান চালানো হয়।

রাত সাড়ে ১২টায় বিজিবির টহল দল খালের ভিতর দিয়ে একটি ডিংগি নৌকা নিয়ে আসতে দেখে চ্যালেঞ্জ করে। বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা খালের ওপারে অন্ধকারে পালিয়ে যায়। টহল দল নৌকাটি তল্লাশি করে ইয়াবা ভর্তি ৪টি পলিথিনের ব্যাগ উদ্ধার করতে সক্ষম হয়। ব্যাগগুলোতে ৬ কোটি টাকা মূল্যমানের ২ লক্ষ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ