Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

স্কুল ছাত্রীকে ধর্ষণ ও হত্যা ধর্ষককে ফাঁসির আদেশ

প্রকাশের সময় : ২৬ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার নরসিংদী থেকে : রহিমা নামে ১১ বছরের এক স্কুল ছাত্রীকে ধর্ষণ করে হত্যার দায়ে দোষী সাব্যস্ত করে কিরন নামে এক খুনি ধর্ষককে ফাঁসির আদেশ দিয়েছেন নরসিংদীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শামীম আহমেদ। গতকাল বুধবার এক জনাকীর্ণ আদালতে তিনি এই দ-াদেশ ঘোষণা করেন।
জানা গেছে, মনোহরদী উপজেলার কায়েতেরগাও গ্রামের আব্দুল আউয়ালের কন্যা রহিমা, একই গ্রামের কায়েতেরগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণিতে লেখাপড়া করত। ২০১৫ সালের ৩ জানুয়ারি এক শীতের সন্ধ্যায় রহিমা স্কুল শেষে বাড়ির পথে রওয়ানা দেয়। সে গ্রামের একটি কলা খেতের মধ্য দিয়ে যাবার সময় একই এলাকার আলাল মিয়ার পুত্র কিরণ মিয়া তার পথ রোধ করে।  এক পর্যায়ে সে রহিমার মুখ চেপে ধরে পার্শ্ববর্তী কলা খেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করতে থাকে। এসময় রহিমা চিৎকার করতে থাকলে ঘাতক কিরণ তার নাক-মুখ চেপে ধরে। এতে রহিমা শ্বাসরুদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ