Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

চাটখিলে সন্ত্রাসী হামলায় গৃহবধূ আহত গ্রেফতার ৩

চাটখিল (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০১৯, ১২:০৯ এএম

চাটখিল পৌর এলাকায় সন্ত্রাসীরা পিটিয়ে এক গৃহবধুকে গুরুতর আহত করেছে। আহত গৃহবধূকে স্থানীয় লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এই ব্যাপারে থানায় মামলা হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত তিনজনকে গ্রেফতার করেছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পৌর শহরের রৌশন ভিলায় বসবাসরত মাস্টার নুরুল হুদার স্ত্রী গৃহবধূ রৌশন আক্তারের সাথে পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসী মিলনের নেতৃত্বে ৮/৯ জনের একটি দল গত বৃহস্পতিবার রাতে রৌশনের ঘরে প্রবেশ করে তাকে এলোপাতাড়ি মারধর করে ও পিটিয়ে গুরুতর আহত করে। এই সময় সন্ত্রাসীরা রৌশন আক্তারের গলায় থাকা দেড় ভরি ওজনের একটি সোনার চেইন ও তার মোবাইল ফোন নিয়ে যায়। রৌশনের চিৎকারে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। রৌশন আক্তার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। এই ব্যাপারে রৌশন আক্তার বাদী হয়ে চাটখিল থানায় ৫ জনসহ আরও অজ্ঞাতনামা তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন। পুলিশ মামলার আসামি চাটখিল গ্রামের বারেক হাওলাদারের ছেলে রাজু (২৮) মিলনের স্ত্রী জোসনা বেগম (৩০) ও ওমর ফারুকের স্ত্রী খুকি বেগম (২৮) কে গ্রেফতার করেছে।
এই ব্যাপারে চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলামের সঙ্গে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গ্রেফতারকৃতদের কোর্টে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসী হামলা


আরও
আরও পড়ুন