Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

আমিরাতে ‘এশিয়া অ্যান্ড জিসিসি’ অ্যাওয়ার্ড বাংলাদেশি ৫ ব্যবসায়ীর

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ৫ মে, ২০১৯, ১২:০৮ এএম

আরব আমিরাতের দুবাইয়ে এশিয়ান ব্যবসায়ী অ্যান্ড সোস্যাল ফোরাম প্রদত্ত ‘এশিয়া অ্যান্ড জিসিসি অ্যাওয়ার্ড’ পেলেন বাংলাদেশের বিশিষ্ট পাঁচ ব্যবসায়ী। প্রতিষ্ঠানটির ১১তম এডিশন উপলক্ষে গত বুধবার সন্ধ্যায় দুবাইয়ের জে ডবিøউ ম্যারিয়েট মার্কেইস হোটেলের হলরুমে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।
এতে এবারের আয়োজনে অ্যাওয়ার্ড প্রাপ্তরা হলেন, বাংলাদেশের টেকনোমিডিয়ার ব্যবস্থাপনা পরিচালক ও বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের পরিচালক ড. যশোদা জীবন দেবনাথ সিআইপি। তাকে দ্য পার্সন অফ দ্য ইয়ার ২০১৮-২০১৯ পুরস্কারে ভ‚ষিত করা হয়। একই সম্মানে আরো ভ‚ষিত হন, বেঙ্গল কমিনিকেশন লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আতিকুল ইসলাম। এছাড়া বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের পক্ষে অ্যাওয়ার্ড গ্রহণ করেন শহীদ জাহিদ, আব্দুল মোমেন কোম্পানির পক্ষে এ,এস,এম মহিউদ্দিন মোমেন ও ইউনিভার্সেল গ্রুপের পক্ষে সংগীতা। ব্যবসা সাফল্যে এ অ্যাওয়ার্ড অর্জন করে আন্তর্জাতিকভাবে দেশের সম্মান বয়ে আনায় তাদের অভিনন্দন জানান আরব আমিরাত প্রবাসী বাংলাদেশিরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ