Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ রবিউস সানি ১৪৪১ হিজরী

৫০ কোটি টাকা ঘুষ দিতে চেয়েছিল

তেজ বাহাদুরের অভিযোগ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ মে, ২০১৯, ১২:০৮ এএম

প্রধানমন্ত্রীর মোদীর বিরুদ্ধে প্রার্থীপদ প্রত্যাহারে ৫০ কোটি টাকা অফার করা হয়েছিল তাকে। রাজি না হওয়ায় খুনের হুমকিও দেয়া হয়। বারানসীতে দাঁড়িয়েই এমন চাঞ্চল্যকর অভিযোগ করলেন সমাজবাদী পার্টির প্রার্থী ও বিদ্রোহী সাবেক বিএসএফ জওয়ান তেজ বাহাদুর। তবে তাতেও তিনি হটেননি।
কিন্তু গত মঙ্গলবার নির্বাচন কমিশন তার প্রার্থীপদ বাতিল করে। এরপর বারানসী কেন্দ্রে শালিনী যাদবকে প্রার্থী করে অখিলেশ যাদবের সমাজবাদী পার্টি। তার হয়েই এখন প্রচার করছেন তেজ বাহাদুর। প্রচারের ফাঁকেই সাংবাদিকদের সামনে এমন বিস্ফোরক অভিযোগ করেছেন বিএসএফ-র বহিষ্কৃত জওয়ান। তিনি জানান, শালিনী তাকে রাখি পরিয়েছেন। তাই তার হয়ে প্রচারে নেমেছেন তিনি।
অধুনা এসপি নেতার অভিযোগ, ‘ওদের অফারে রাজি হইনি। আমাকে কেন, ছেলেকেও খুনের হুমকি দিয়েছিল।’ তেজ বাহাদুরের আরও অভিযোগ, বিজেপির চাপেই তার প্রার্থীপদ বাতিল করা হয়েছে।
২০১৭ সালে জম্মু ও কাশ্মীরে পোস্টিং ছিল তেজ বাহাদুরের। সেখানে সরকার নিম্নমানের খাবার দেয়, এ অভিযোগ করে ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। এরপরই তাকে বরখাস্ত করা হয়েছিল। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।



 

Show all comments
  • Shafiqul Islam ৫ মে, ২০১৯, ১:০৮ এএম says : 0
    এটাই তো হবার কথা ছিলো,
    Total Reply(0) Reply
  • Masud Parvez ৫ মে, ২০১৯, ১:১৪ এএম says : 0
    বাংলাদেশের বাতাস লেগেছে। মোদী সাহেব যথেষ্টই বোঝে। হাতের কাছে এত সুন্দর একটা 'মডেল' থাকতে উনি দূরে যাবেন কেন বা ভেবে সময় নষ্ট করবেন কেন!
    Total Reply(0) Reply
  • নাম প্রকাশে অনিচ্ছুক ৫ মে, ২০১৯, ১:১৪ এএম says : 0
    আওয়ামী লীগের কাছ থেকে শিখতে শুরু করেছে। সামনের বার পুরোপুরি হুদা কমিশনের মত আচরণ করতে পারবে। প্রথম প্রথম একটু কষ্ট হচ্ছে।
    Total Reply(0) Reply
  • মাহমুদুল হাসান রাশদী ৫ মে, ২০১৯, ১:১৭ এএম says : 0
    ভারতের নির্বাচন কমিশন বাংলাদেশের হুদার কাছ থেকে অনেক কিছু শিখেছে বলে মনে হচ্ছে।
    Total Reply(0) Reply
  • জয়নাল হাজারি ৫ মে, ২০১৯, ১:১৮ এএম says : 0
    তেজ বাহাদুরের মতো একজন সাবেক জোয়ানকে মোদি ভয় পায়, কিসের এত জনপ্রিয় দল। সুষ্ঠু ভোট হলে গো হারা হারবে।
    Total Reply(0) Reply
  • তুষার ৫ মে, ২০১৯, ৯:৫০ এএম says : 0
    এবার মোদীর ভরাডুবি হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন