Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

দিল্লি জামে মসজিদে পর্যটক প্রবেশ নিষিদ্ধ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ মে, ২০১৯, ১২:০৮ এএম

টিকটক-এর রমরমা ভারত জুড়েই। আট থেকে আশি সব বয়সীদের মন মজেছে এখন এই অ্যান্ড্রয়েড মিডিয়া অ্যাপ্লিকেশনে। আর এই টিকটক-এর খপ্পরে পড়েই ভারতে মহাবিপদ ঘটালেন দুই বিদেশি মহিলা। দিল্লির জামে মসজিদের অন্দরে তারা নাচছিল। টিকটক-এর মাধ্যমে তাদের সেই নাচের ভিডিও ভাইরাল হতেই ঘনিয়ে এল বিপদ। পর্যটকদের জন্য বন্ধ করে দেয়া হল জামে মসজিদ।
ভিডিওতে দেখা গেছে, মসজিদের অন্দরে ওই দুই বিদেশি মহিলা নাচছেন। আর সেই ভিডিও রেকর্ড করা হয়েছে। টিকটক-এর যে ভিডিওটি ভাইরাল হয়েছে, তাতে দেখা গেছে, হিন্দি গানে নাচছেন ওই দুই বিদেশি মহিলা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সেই ভিডিও। ভাইরালও হয় বিস্তর। আর ঠিক তারপরেই মসজিদের নিরাপত্তা নিয়ে প্রশ্নচিহ্নের মুখে পড়েন জামে মসজিদ কমিটি।
শেষমেশ মসজিদ কমিটি বাধ্য হয়ে জামে মসজিদের ভিতরে পর্যটকদের প্রবেশ নিষিদ্ধ করেছে। কেবলমাত্র সালাত আদায় করার জন্যই মসজিদের অন্দরে মানুষকে প্রবেশ করতে দেয়া হবে বলে জানানো হয়েছে কমিটির তরফে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মসজিদে পর্যটক প্রবেশ নিষিদ্ধ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ