Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

সুলতানা কামালকে হত্যার হুমকি থানায় জিডি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মে, ২০১৯, ১২:০৮ এএম

তত্ত¡বধায়ক সরকারের সাবেক উপদেষ্টা মানবাধিকারকর্মী অ্যাডভোকেট সুলতানা কামালসহ কয়েকজন বিশিষ্ট ব্যক্তিকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। এ ঘটনায় রাজধানীর ধানমন্ডি থানায় তিনি একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডি নম্বর- ১৭১। একটি জঙ্গি সংগঠন ইসলামের স্বার্থে ‘হত্যা ও শেষ করে দেয়ার’ হুমকি দিয়েছে বলে তিনি জিডিতে উল্লেখ করেন।
জিডি সূত্রে জানা গেছে, আন্তর্জাতিক জঙ্গি সমর্থিত অনলাইন পত্রিকা লোনউলফে সুলতানা কামালকে হুমকির বিষয়টি প্রকাশ করা হয়েছে। ওই পত্রিকায় বলা হয়, সুলতানা কামালসহ কয়েকজন বিশিষ্ট ব্যক্তিকে ইসলামের স্বার্থে হত্যা করা হবে।
এ বিষয়ে ধানমন্ডি থানার ওসি আব্দুল লতিফ বলেন, হুমকির বিষয়ে সুলতানা কামাল নিজেই থানায় জিডি করেছেন। পরবর্তীতে সুলতানা কামালের নিরাপত্তা জোরদার ও তার বাড়িতে পুলিশ মোতায়েন করা হয়েছে। জিডির তদন্ত কর্মকর্তা হারুনুর রশিদ বলেন, হুমকির স্ন্যাপশটগুলো যাচাই-বাছাই করা হচ্ছে। কোন সংগঠন হুমকি দিয়েছে তা স্পষ্ট নয়। বিষয়টি আরও ভালোভাবে ক্ষতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুলতানা কামাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ