Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

তৃণমূলে জাপাকে আরো শক্তিশালী করতে হবে

চেয়ারম্যানের কার্যালয়ে জাপা মহাসচিব

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৫ মে, ২০১৯, ১২:০৮ এএম

জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, তৃণমূল পর্যায়ে জাতীয় পার্টিকে অধিকতর সুসংগঠিত করে তুলতে সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। জাতীয় পার্টি তৃণমূলে শক্তিশালী হলে মাঠ পর্যায়ের নেতাকর্মীরা অনুপ্রাণিত হবে। গতকাল বনানীস্থ চেয়ারম্যানের কার্যালয়ে মহানগর উত্তর সভাপতি এস.এম. ফয়সলের সভাপতিত্বে জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তরের সভায় তিনি একথা বলেন।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তর সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টু, কেন্দ্রীয় নেতা আমানত হোসেন আমানত, শামসুল হক শামছু, সুলতান আহমেদ সেলিম, জাহাঙ্গীর আলম পাঠান, মোস্তাফিজুর রহমান নাঈম, কাজী আবুল খায়ের, আনিস উর রহমান খোকন, আব্দুস সাত্তারসহ প্রমুখ নেতৃবৃন্দ।
মসিউর রহমান রাঙ্গা বলেন, মহানগর উত্তরের প্রতিটি নেতাকর্মী আজ ঐক্যবদ্ধ। ঐক্যবদ্ধ নেতৃত্ব মহানগর উত্তরকে এগিয়ে নিয়ে যাবে ইনশাআল্লাহ। মহানগর উত্তর সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টু বলেন, জাতীয় পার্টির সকল ক্রান্তিলগ্নে আমরা ঐক্যবদ্ধভাবে সাংগঠনিক শক্তি বৃদ্ধিতে কাজ করবো। তৃণমূল পর্যায়ের নেতা ও কর্মীদের শ্রম ও সাংগঠনিক শক্তি কখনো বিফলে যাবে না



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তৃণমূলে জাপা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ