Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭, ২২ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

রমজানের পূর্বে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধে সরকার ব্যর্থ

প্রিন্সিপাল মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৫ মে, ২০১৯, ১২:০৮ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী বলেছেন, পবিত্র রমজানে দিনের বেলায় সকল প্রকার হোটেল রেস্তোরা বন্ধ রাখতে হবে। রমজানের পূর্বে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধে সরকার ব্যর্থ। রমজানকে স্বাগত জানিয়ে গতকাল শনিবার বাদ আসর বায়তুল মোকাররম দক্ষিণ গেইটে ইসলামী আন্দোলন ঢাকা মহানগরী আয়োজিত মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, কাদিয়ানিদের অবিলম্বে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করতে হবে। রেডিও, টিভি, ইন্টারনেটসহ সকল প্রচার মাধ্যমে অশ্লীলতা, বেহায়াপনা বন্ধে সরকারকে কার্যকরি ব্যবস্থা গ্রহণ করতে হবে।
সংগঠনের নগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মিছিল পূর্ব সমাবেশে আরো বক্তব্য রাখেন নগর আলহাজ্ব আলতাফ হোসেন, মাওলানা এবিএম জাকারিয়া, মাওলানা আরিফুল ইসলাম।
এছাড়া পবিত্র মাহে রজমানকে স্বাগত জানিয়ে হাজারীবাগ, সবুজবাগ, খিলগাঁও, মুগদা, শ্যামপুর, কদমতলী, ডেমরা, শাহবাগ, কোতয়ালী, কামরাঙ্গীরচর ও গেন্ডারিয়া থানায় মিছিল অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রমজানের পূর্বে দ্রব্যমূল্যে
আরও পড়ুন