Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

শেরপুরে জমিয়াতুল মোদার্রেছীনে মানববন্ধন ও স্মারক লিপি প্রদান

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০১৯, ৪:০৩ পিএম

আজ ৫মে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন শেরপুর জেলা শাখার পক্ষ থেকে অতিরক্ত ৪% বেতন থেকে কর্তনের প্রতিবাদে ও চাকুরী জাতীয়করণের দাবীসহ বিভিন্ন দাবীতে মানব বন্ধন কর্মসুচী পালন করা হয়। জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অনুষ্ঠিত মানব বন্ধনে বক্তব্য রাখেন, জেলা জমিয়তের সভাপতি মাওঃ নূরুল আমীন, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সহসভাপতি অধ্যক্ষ মাওঃ আব্দুল হালিম, অধ্যক্ষ মাওঃ ফজলুর রহমান, অধ্যক্ষ মাওঃ সুরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মাওঃ আব্দুর রেজ্জাক, সদর উপজলার সাধারণ সম্পাদক মাওঃ শরাফত আলী, ঝিনাইগাতীর সভাপতি মাওঃ অধ্যক্ষ মাওঃ সুলতান মাহমুদ, শ্রীবর্দীর সভাপতি মাওঃ এরশাদ আলী, সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল্রাহ প্রমুখ। পর জেলা প্রশাসক আনারকলি মাহবুবের মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবরে স্মারক লিপি প্রদান করা হয়।
অনুষ্ঠানে বিভিন্ন মাদ্রাসার প্রধানগণসহ শিক্ষক কর্মচারীগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে শিক্ষকদের দাবীর প্রতি একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন শেরপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বায়োযীদ হাসান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন


আরও
আরও পড়ুন