Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

তারাকান্দায় পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ীসহ গ্রেপ্তার ১৫

ফুলপুর(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মে, ২০১৯, ৪:৫৮ পিএম

ময়মনসিংহের তারাকান্দা থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ২ মাদক ব্যবসায়ী ও ১৩ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে। 

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ জানান, শনিবার রাতে এসআই সায়েদুর রহমান, রুহুল আমিন, এএসআই বাচ্চু মিয়া ও মিলন মিয়া সঙ্গীয় ফোর্সসহ পৃথক অভিযান চালিয়ে তারাকান্দা বাসষ্টেশন ও দক্ষিণ বাজার থেকে ১২ পিচ ইয়াবাসহ উপজেলার পাগুলী (লেপসিয়া) গ্রামের আক্কাস আলী ওরফে ধনার মিয়ার পুত্র সোহাগ মিয়া (২৮) ও শেরপুর জেলার পারাপার উত্তর গিরপুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাক মিয়ার পুত্র রাজিব মিয়া (২৮) কে গ্রেপ্তার করে।
অপর দিকে তারাকান্দা উপজেলার গাবরগাতি এলাকা থেকে জুয়ার আসরে অভিযান চালিয়ে পুলিশ ওই গ্রামের রিয়াজ উদ্দিনের পুত্র সোরহাব আলী (৪০), আব্দুল খালেকের পুত্র মুখলেছ (২৫), মিরাশ উদ্দিনের পুত্র ফরিদ মিয়া (৫০), আমির উদ্দিনের পুত্র হামিদুল (৫০), আব্দুল কুদ্দুসের পুত্র মুঞ্জুরুল (৩৫), আইয়ুব আলীর পুত্র রফিকুল (৩৫), নঈম উদ্দিনের পুত্র সেলিম (৩২), আবুল হোসেন তালুকদারের পুত্র আব্দুর রউফ (৪০), হাফেজ উদ্দিনের পুত্র রফিকুল (৪৫), জমির উদ্দিনের পুত্র আবুল কালাম (৪০), আব্দুল ওয়াহাবের পুত্র মফিদুল (৫০), ময়েজ উদ্দিনের পুত্র শাহ আলম (৩৫) ও রিয়াজ উদ্দিনের পুত্র রুকুন আলী (৪৫) কে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদে'র আজ রবিবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ