Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

রংপুরের মিঠাপুকুরের অগ্নিদগ্ধ গৃহবধূ তন্বী অবশেষে হাসপাতালের বার্ন ইউনিটে মারা গেছেন

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মে, ২০১৯, ৬:৫০ পিএম

রংপুরের মিঠাপুকুরে অগ্নিদগ্ধ গৃহবধূ তন্বী চারদিন হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে রোববার সকালে মারা গেছেন। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে হাসপাতালের বার্ন ইউনিটের চিকিৎসক ডাঃ রুপশ্রী পালবৌ তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তন্বী আক্তার (২২) মিঠাপুকুর উপজেলার কাফ্রিখাল ইউনিয়নের যাদবপুর গ্রামের ওয়াহেদুজ্জামান ওয়াসিমের স্ত্রী।
গত বুধবার রাতে অগ্নিদগ্ধ তন্বীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। তার শরীরের শতভাগ পুড়ে গিয়েছিল। অগ্নিদগ্ধ তন্বীকে বাঁচাতে গিয়ে তার তিন বছরের ছেলে তামিমও দগ্ধ হয়েছে। তাকেও হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে।
তন্বীর মা শাহনাজ জানান, প্রায় ছয় বছর আগে তার মেয়ে পালিয়ে গিয়ে ওয়াহেদুজ্জামান ওয়াসিমকে বিয়ে করে। এরপর থেকে মেয়ের সঙ্গে তাদের কোনো যোগাযোগ ছিলো না। তবে আমরা বিভিন্ন সময়ে জানাতে পেরেছিলাম তাকে প্রায়ই নির্যাতন করা হতো। তন্বীর শাশুড়ি রওশন আরার দাবী, পারিবারিক কলহের জেরে তার ছেলের বৌ তন্বী শরীরের ডিজেল ঢেলে দিয়ে আগুন দিয়েছে।
মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস জানিয়েছেন, তন্বীর শরীরে আগুন দেওয়ার অভিযোগে তার স্বামীর বিরুদ্ধে মামলা হয়েছে। মামলার আসামি ওয়াহেদুজ্জামানকে ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে। বিষয়টি তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিদগ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ