Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

সান্ত্বনার জয়ে মৌসুম শেষ পাঞ্জাবের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ মে, ২০১৯, ৯:১২ পিএম

লোকেশ রাহুলের ঝড়ো ফিফটিতে জয় দিয়ে এবারের আইপিএল শেষ করেছে কিংস ইলেভেন পাঞ্জাব। পয়েন্ট তালিকার শীর্ষ দল চেন্নাই সুপার কিংসকে ৬ উইকেটে হারিয়েছে রবিচন্দ্রন আশ্বিনের দল।
রোববার মোহালির পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে অনুষ্ঠিত আইপিএলের ৫৫তম ম্যাচে ফাফ ডু প্লেসিসের ৫৫ বলে ৯৬ রানের টর্নেডো ইনিংসের পরও ৫ উইকেটে ১৭০ রান তুলতে পারে চেন্নাই। জবাবে লোকেশ রাহুলের ৩৬ বলে ৭১ রানের উপর দাঁড়িয়ে ১২ বল হাতে রেখে লক্ষ্যে পৌঁছে যায় পাঞ্জাব।
ক্রিস গেইলের সঙ্গে ১০.৩ ওভারের ওপেনিং জুটিতে ১০৮ রান করেন রাহুল। গেইল আইট হন ২৮ বলে ২৮ রানে। ২২ বলে ৩৬ রান করেন নিকোলাস পুরান। হারভাজন সিং ৩ উইকেট নিলেও ৪ ওভারে গুনেন ৫৭ রান। এর আগে ব্যাট হাতে ঝড় তোলেন ডু প্লেসিস। প্রোটিয়া ব্যাটসম্যান ওপেনে নেমে ১০টি চার ও চারটি ছক্কা হাঁকান। ৩৮ বলে ৫৩ রান করেন সুরেশ রাইনা। দ্বিতীয় উইকেটে তারা গড়েন ১২০ রানের জুটি। ১২ বল খেলে কোনো বাইন্ডারি হাঁকাতে পারেননি এমএস ধোনি।
এই জয়ে তলানী থেকে ছয়ে উঠে মৌসুম শেষ করেছে প্রিতি জিনতার দল। ১৪ ম্যাচে তাদের জয় মাত্র ৬টিতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইপিএল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ