Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয়ে ফিরল রিয়াল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ মে, ২০১৯, ১১:১৫ পিএম

মারিয়ানোর জোড়া গোলে জয়ের ধারায় ফিরেছে রিয়াল মাদ্রিদ। রোববার ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাবুতে সফরকারী ভিয়ারিয়ালকে ৩-২ গোলে হারায় জিনেদিন জিদানের দল। আগের ম্যাচে পয়েন্ট তালিকার অবনমন অঞ্চলের দল রায়ো ভায়োকানোর কাছে ১-০ গোলে হেরেছিল রিয়াল।
ম্যাচের দ্বিতীয় মিনিটেই স্বাগতিকদের এগিয়ে নেন মারিয়ানো। গত মার্চের পর থেকে করিম বেনজেমার পর দ্বিতীয় খেলোয়াড় হিসেবে বার্নাব্যুর দলটির হয়ে জালের দেখা পেলেন স্প্যানিশ ফরোয়ার্ড। ১১তম মিনিটে স্কোরবোর্ডে সমতা আনেন মোরেনো। ভালেজোর গোলে প্রথমার্ধে এগিয়ে থাকে রিয়াল। বিরতি থেকে ফিরেই ব্যবধান বাড়ান মারিয়ানো।
স্কোরলাইন রোমাঞ্চকর ম্যাচের ইঙ্গিত দিলেও নির্ধারিত সময় পর্যন্ত দুই গোলে এগিয়ে ছিল রিয়াল। যোগ করা সময়ে ব্যবধান কমান কস্তা। রিয়ালের একাদশে এদিন জায়গা হয়নি গ্যারেথ বেলের।
৩৬ ম্যাচে ২১ জয়, ৫ ড্র ও ১০ হারে ৬৮ পয়েন্ট নিয়ে তালিকার তিনে রিয়াল মাদ্রিদ। সমান ম্যাচে ৮৩ পয়েন্ট নিয়ে আগেই শিরোপা নিশ্চিত করা বার্সেলোনা শীর্ষে। ৭৪ পয়েন্ট নিয়ে তিনে অ্যাটলেটিকো মাদ্রিদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিয়াল

২১ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ