Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিঠাপুকুরে অগ্নিদগ্ধ গৃহবধূর মৃত্যু

রংপুর থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৬ মে, ২০১৯, ১২:০৪ এএম

রংপুরের মিঠাপুকুরে অগ্নিদগ্ধ গৃহবধূ তন্বী চারদিন হাসপাতালে মৃত্যুর সাথে লড়ে অবশেষে রোববার সকালে মারা গেছেন। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটের চিকিৎসক ডা. রুপশ্রী পালবৌ তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তন্বী আক্তার (২২) মিঠাপুকুর উপজেলার কাফ্রিখাল ইউনিয়নের যাদবপুর গ্রামের ওয়াহেদুজ্জামান ওয়াসিমের স্ত্রী।
গত বুধবার রাতে অগ্নিদগ্ধ তন্বীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়। তার শরীরের শতভাগ পুড়ে গিয়েছিল। অগ্নিদগ্ধ তন্বীকে বাঁচাতে গিয়ে তার তিন বছরের ছেলে তামিমও দগ্ধ হয়েছে। তাকেও হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে। তন্বীর মা শাহনাজ জানান, প্রায় ছয় বছর আগে তার মেয়ে পালিয়ে গিয়ে ওয়াহেদুজ্জামান ওয়াসিমকে বিয়ে করে। এরপর থেকে মেয়ের সঙ্গে তাদের কোনো যোগাযোগ ছিলো না। তবে আমরা বিভিন্ন সময়ে জানতে পেরেছিলাম তাকে প্রায়ই নির্যাতন করা হতো। তন্বীর শাশুড়ি রওশন আরার দাবি, পারিবারিক কলহের জেরে তার ছেলের বৌ তন্বী শরীরে ডিজেল ঢেলে দিয়ে আগুন দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ