Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।
শিরোনাম

সউদী আরবে সড়ক দুর্ঘটনা পাকুন্দিয়ার জুয়েলের বাড়িতে শোকের মাতম

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ মে, ২০১৯, ১২:০৪ এএম

সউদী আরবে সড়ক দুর্ঘটনায় নিহত জুয়েলের পরিবারে চলছে শোকের মাতম। জুয়েল কিশোগঞ্জের পাকুন্দিয়া উপজেলার এগারসিন্দুর ইউনিয়নের গিয়াস উদ্দিনের ছেলে। গত বৃহস্পতিবার সকালে সউদী আরবে দাম্মাম থেকে মদিনায় যাওয়ার পথে সাকরা নামক স্থানে সড়ক দুর্ঘটনায় তিনি নিহত হন।
পারিবারিক সূত্রে জানা যায়, জুয়েল গত ২৭ মার্চ সউদী আরব যান। সেখানে তিনি সউদী আরবের দাম্মাম শহরে আল হাবিব কোম্পানির অধীনে থাকতেন। গত বৃহস্পতিবার সকালে ১৭ জন শ্রমিক সউদী আরবের দাম্মাম থেকে মদিনায় যাচ্ছিলেন। রিয়াদের কাছাকাছি সাকরা নামকস্থানে তাদের বহনকারী মিনিবাসের চাকা ফেটে খাদে পড়ে গেলে ওই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ১০জন নিহত হন। জুয়েলের স্ত্রী নাজমা জানান, তার নুসরাত জাহান জ্যোতি (৯) ও ইসরাত জাহান ইভা (৫) নামে দুই কন্যাসন্তান রয়েছে। বাবারর বাড়ি থেকে ধারদেনা করে ৩ লাখ ৭০ হাজার টাকা সংগ্রহ করে তার স্বামীকে সউদী আরবে পাঠান। স্বামীর মৃত্যুতে তিনি দুই কন্যাসন্তান নিয়ে দিশেহারা হয়ে পড়েছেন। তিনি আরও জানান, কাজে যাওয়ার আগে বন্ধুর মুঠোফোনে তার স্বামী তাকে বলেন, ‘কাজে যাচ্ছি। জ্যোতি ও ইভাকে দেখে রেখ।’ এটাই ছিলো স্বামীর সঙ্গে আমার শেষ কথা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ