Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রতিবন্ধী মাদরাসা ছাত্র বলাৎকার

সাবেক পুলিশ সদস্য কারাগারে

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৬ মে, ২০১৯, ১২:০৪ এএম

বরিশাল মহানগরীতে এক প্রতিবন্ধী মাদরাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে সাবেক পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। শনিবার রাতে ছাত্রটির মা বাদি হয়ে কাউনিয়া থানায় সাবেক পুলিশ সদস্য মো. আলম হোসেনের বিরুদ্ধে মামলা দায়েরের পরে তাকে গ্রেফতার করা হয়েছে। আলম নগরীর দুই নম্বর ওয়ার্ডের আমিনবাড়ি এলাকার বাসিন্দা।
বরিশাল সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর এ কে এম মুরতজা আবেদীন জানিয়েছেন, শুক্রবার রাতে ওই মাদরাসা ছাত্রের মা তার ছেলেকে বলাৎকারের অভিযোগ করেন। বিষয়টি কাউনিয়া থানা পুলিশকে অবহিত করার পরে পুলিশ আলম হোসেনের বাসায় গিয়ে প্রতিবন্ধী মাদরাসা ছাত্রটিকে উদ্ধার করে।
কাউনিয়া থানার ওসি আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে ওই শিশুকে আলমের বাড়ি থেকে উদ্ধার করা হয়। একই সাথে অভিযুক্তকে আটক করা হয়। এ ঘটনায় ভিকটিমের মা বাদি হয়ে শনিবার রাতে বলৎকারের অভিযোগ এনে মামলা দায়ের করেছেন। ওই অভিযোগে পুলিশের সাবেক সদস্য আলমকে গ্রেফতার দেখিয়ে রোববার আদালতে সোপর্দ করা হয়। আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ