Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

ফতুল্লায় নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মে, ২০১৯, ১০:১৭ এএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় শারমিন আক্তার (১৮) নামে এক নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।


রোববার (৫ মে) রাত সাড়ে ৮টায় ফতুল্লার মাসদাইর গোদারাঘাট এলাকার কানদইন্নার ভাড়াটিয়া বাড়ির একটি রুম থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহরের জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ।

নিহতের মুখে, চোখে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ। নিহত শারমিন সিলেট জেলার চুনারুঘাট থানার সাগরদী গ্রামের শামীম হোসেনের মেয়ে।

ঘটনাস্থল পরিদর্শন শেষে ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) আমজাদ হোসেন প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, দুই মাস আগে জনৈক সাগর নামে এক যুবকের সঙ্গে প্রেম করে বাড়ি থেকে পালিয়ে এসে বিয়ে করেন শারমিন। বিয়ের পর থেকে তারা ফতুল্লার মাসদাইর গোদাঘাট এলাকার কানদইন্নার বাড়িতে একটি রুম ভাড়া নিয়ে বসবাস শুরু করে। তাদের মধ্যে পারিবারিক নানা বিষয় নিয়ে কলহ দেখা দেয়। গত কয়েকদিন ধরে শারমিনকে মারধর করতে থাকে সাগর।

তিনি আরো জানান, ধারণা করা হচ্ছে মারধর সহ্য করতে না পেরে শারমিন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে ময়না তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণ জানাতে পারবো।

নিহতের খালা শাহীনুর বেগম বলেন, শারমিনকে হত্যার পর তার লাশ ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখে সাগর পালিয়ে গেছে। সাগরের পরিচয় জানি না। আমি সাগরের ফাঁসি চাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ