Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রমজান ও তারাবীকে সামনে রেখে মাগুরায় ১২৯টি মসজিদ মন্দিরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের নোটিশ

স্টাফ রিপোর্টার মাগুরা থেকে | প্রকাশের সময় : ৬ মে, ২০১৯, ১০:৪৭ এএম

মাগুরা জেলায় ১২৯টি মসজিদ ও মন্দিরের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের নোটিশ দিয়েছে মাগুরা বিদ্যুৎ বিতরণ কেন্দ্র থেকে। আগামী ৭ দিনের মধ্যে বকেয়া পরিশোধ না করলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হবে। পবিত্র রমজানকে সামনে রেখে বিদ্যুৎ বিভাগের এ নোটিশ রোজাদার মুসল্লিদের মাঝে ক্ষেভের সৃষ্টি করেছে। মাগুরার ১২৯টি মসজিদ ও মন্দিরের কাছে বিদ্যুৎ বিভাগের বকেয়া রয়েছে ৪৩ লাখ ৬৫ হাজার ৬৩৮ টাকা। এ তথ্য জানিয়েছেন মাগুরা বিদ্যুৎ বিতরণ কেন্দ্রের নির্বাহী প্রকৌশলী মোঃ মঞ্জুরুল ইসলাম। আগে মসজিদ মন্দিরে বিদ্যুৎ বিল মওকুফ ছিল। পরবর্তীতে পূনরায় বিল চালু করা হয়েছে। সাধারনত: মসজিদ গুলো মুসল্লীদের আর্থিক সহযোগীতায় কোন রকমে পরিচালনা করা হয়ে থাকে। বিদ্যুৎ বিল পরিশোধ করা অনেক মসজিদের পক্ষে কষ্টকর। তারাবী নামাজকে বিবেচনায় আনার জন্য সরকারের প্রতি অনুরোধ জানিয়েছেন মুসল্লীরা।



 

Show all comments
  • Faruq Hossain ৬ মে, ২০১৯, ১:২৯ পিএম says : 0
    kajti akdom thik hoi nai
    Total Reply(0) Reply
  • রাহিম ৬ মে, ২০১৯, ১০:৫১ পিএম says : 0
    ধিক্কার জানাই এই সমাজ কে যারা কোটি কোটি টাকা লুটে পুটে খাচ্ছে তাদের দিকে তো নজর নাই খালি মসজিদ ও মন্দির গুলোর দিকে নজর কেন ?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ