Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এসএসসি পরীক্ষা মির্জাপুর ক্যাডেট কলেজে শতভাগ জিপিএ-৫

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০১৯, ২:৩৯ পিএম

টাঙ্গাইলের মির্জাপুর ক্যাডেট কলেজ বরাবরের মতো চলতি বছরও এসএসসি পরীক্ষার ফলাফলে তার সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রেখেছে। কলেজ থেকে বিজ্ঞান বিভাগে মোট ৫৫ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নেন। এদের সকলেই জিপিএ-৫পেয়েছেন। জিপিএ-৫ প্রাপ্ত কৃতি ছাত্ররা হলেন মোহাইমিন, আরিয়ান, মোনেম, তালহা, রিজুয়ান, রাহিক, আহমদুল্লাহ, জাকারিয়া, রাওন, তানভির, ফারহান, জামিল, ফারদিন, সাবিক, সাকিব, মোনন, তুহিন, আরাফাত, শামদিদ, মেহেদি, তাওহিদুর, রাফিয়ান, পার্থিব, তৌফিক, ধ্রুব, হাসিব, আসিফ, তাওসিফ, জিয়াদাদ, হাবিব, হাসনাত, আশিষ, মাহির, মাহামুদ, মিনহাজ, জয়, অয়শিক, সজিব, হাদি, নুর, মোহাশির, নাবিদ, হাসিব, মিরাজ, রাফিল, সোয়াদ, সাফওয়ান, ফাতিন, সাবিক, আশির, নাফি, সিয়াম, রাইয়াতুল, মাহিম এবং আবরার।

ছাত্র-শিক্ষক এবং অভিভাবকদের ঐকান্তিক প্রচেষ্টায় এ ফলাফল সম্ভভ হয়েছে বলে কলেজ অধ্যক্ষ বিমান রায় চৌধুরী ও অ্যাডজুডেন্ট মেজর মালেক জানিয়েছেন।
কলেজ থেকে মানবিক বিভাগে কোনো পরীক্ষার্থী ছিল না বলে জানা গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এসএসসি

২০ ফেব্রুয়ারি, ২০২৩
৩০ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ