Inqilab Logo

ঢাকা, রোববার ১৯ মে ২০১৯, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৩ রমজান ১৪৪০ হিজরী।

মাহে রমজানের পবিত্রতা রক্ষার দাবীতে নেত্রকোনায় খেলাফত যুব আন্দোলনের মিছিল ও সমাবেশ

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০১৯, ৩:২৯ পিএম

বাংলাদেশ খেলাফত যুব আন্দোলন নেত্রকোনা জেলা শাখার উদ্যোগে সোমবার মাহে রমজানের পবিত্রতা রক্ষা, কাদিয়ানী ও হিজবুত তাওহীদের অপ-তৎপরতা বন্ধের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বাদ জোহর জেলা শহরের ঐতিহ্যবাহী দ্বীনী শিক্ষা প্রতিষ্ঠান জামিয়া মিফতাহুল উলুম মাদ্রাসা মসজিদের সামনে থেকে মিছিলটি বের হয়ে জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নেত্রকোনা কেন্দ্রীয় জামে মসজিদের সামনে সমাবেশ করে। সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওঃ আজিজুর রহমান, খেলাফত আন্দোলনের বিভাগীয় সমন্বয়কারী কারী আব্দুর রাকিব, হাফেজ আবুল কাশেম, মুফতি পিয়ার মাহমুদ, মাস্টার রফিকুল আলম, মাওঃ আসাদুর রহমান, খেলাফত যুব আন্দোলনের আমীর গাজী আব্দুর রহিম, সহ-সভাপতি মোঃ আব্দুল হান্নান, মুফতি যুবায়ের চৌধুরী ও মোহাম্মদ উল্লাহ নাঈম প্রমুখ।

সমাবেশে বক্তারা, মাহে রমজানের পবিত্রতা রক্ষা এবং কাদিয়ানী ও হিজবুত তাওহীদের অপ-তৎরতা বন্ধে স্থানীয় প্রশাসনের প্রতি জোর দাবী জানান। পরে দেশ ও মুসলিম উম্মাহর সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওঃ আজিজুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিছিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ