Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় বিএনপির সাবেকরাই পালন করলো পুর্ব ঘোষিত কর্মসুচি

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৬ মে, ২০১৯, ৩:৫২ পিএম

মেয়াদোত্তীর্ণ বলে কেন্দ্র কর্তৃক বিলুপ্ত ঘোষিত বগুড়া জেলা বিএনপির সদ্য সাবেক নেতা কর্মিরাই পালন করলো পুর্বঘোষিত কর্মসুচি। সোমবার দুপুরে বগুড়া জেলা বিএনপির সদ্য বিলুপ্ত ঘোষিত কমিটির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম ও সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চানের নেতৃত্বে বিপুল সংখ্যক নেতা কর্মি সমবেত হন। যথারীতি আগের মতোই দলীয় প্রটোকল মেনেই নেতা কর্মিরা দলের কারাবন্দী চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার দ্রুত ও নিঃশর্ত কারামুক্তি দাবি , সেই সাথে প্রবাসী নেতা ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা সকল মিথ্যা ও ষড়যন্ত্র মুলক মামলা প্রত্যাহারের দাবি জানান তারা।

পরে একই দাবিতে তারা একটি মিছিলও বের করে শহরে। জানতে চাইলে দলের সদ্য বিলুপ্ত কমিটির সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চান বলেন , যাদের প্ররোচনায় নাটকীয় বগুড়ার মত রাজনৈতিক গুরুত্বপুর্ণ জেলার কমিটি বিলুপ্ত করলো কেন্দ্র এখন এখন খোজ নিয়ে দেখুক কারা রাজপথে আছে আর কারা ‘বিশেষ মহলে’ বসে বসে ড্রইং রুম পলিসি এ্যাপ্লাই করে চলেছে । সদ্য বিদায়ী সভাপতি ভিপি সাইফুল এ প্রসঙ্গে বলেন , পবিত্র মাহে রমজানের ১দিন আগে এবং এসএসসি পরীক্ষার ফলাফল ঘোষনার দিনে বিপুল সংখ্যক নেতা কর্মির উপস্থিতি প্রমান করে টাকার খেলা ও ষড়যন্ত্র করে বগুড়া বিএনপিকে পঙ্গু করার কোনো চেষ্টাই সফল হবেনা ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ