Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

মাহে রমজানের পবিত্রতা রক্ষা করুন র‌্যালি পূর্ব সমাবেশে ধর্ম প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মে, ২০১৯, ৫:০২ পিএম

ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব এডভোকেট শেখ মো. আব্দুল্লাহ বলেছেন, মাহে রমজান মুসলমানদের রহমত মাগফেরাত ও নাজাতের মাস। ইসলামের পাঁচ স্তম্ভের অন্যতম স্তম্ভ হচ্ছে মাহে রমজানে সিয়াম সাধনা তথা রোজা পালন করা। পবিত্র মাহে রমজানের গুরুত্ব ও তাৎপর্য অনুধাবন করে সার্বিক পবিত্রতা বজায় রাখতে তিনি সকলের প্রতি আহবান জানান।

ধর্ম প্রতিমন্ত্রী গতকাল সোমবার বায়তুল মোকাররমের দক্ষিণ গেইটে ইফার উদ্যোগে আয়োজিত পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষার্থে স্বাগত র‌্যালি পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষার জন্য সকল প্রকার প্রস্তুতি গ্রহণ বিশেষ করে দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণ সন্ত্রাস জঙ্গীবাদ ও মাদক বিরোধী কার্যক্রম গ্রহণ, জনজীবন সহজ করাসহ সার্বিক বিষয়ে পদক্ষেপ গ্রহণের বিষয়ে কঠোর নির্দেশ প্রদান করেছেন।
প্রতিমন্ত্রী দিনের বেলায় হোটেল, রেস্তোরা বন্ধ রেখে পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষারও আহবান জানান।
র‌্যালিটি বায়তুল মোকাররম দক্ষিণ গেইট থেকে শুরু হয়ে প্রেসক্লাব পৌঁছে। র‌্যালিতে মাহে রমজানের পবিত্রতা রক্ষায় বিভিন্ন স্লোগান সম্বলিত প্ল্যাকার্ড, ব্যানার ও ফেস্টুন নিয়ে বিপুল সংখ্যক আলেম-ওলামা-মুসল্লি ও ধর্মপ্রাণ মুসলমান অংশ গ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহে রমজান


আরও
আরও পড়ুন