Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অন্য অভিনেত্রীদের চেয়ে কেনো পিছিয়ে ছিলেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মে, ২০১৯, ৭:৫৭ পিএম

বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে ক্যাটরিনা কাইফ অন্যতম। কিন্তু অন্য অভিনেত্রীদের তুলনায় পিছিয়ে ছিলেন তিনি। বিষয়টি তিনি নিজেই জানিয়েছেন। বলা হচ্ছে অন্য অভিনেত্রীরা যখন সোশ্যাল মিডিয়ায় নিজেদের প্রতিমুহুর্তের খবর ভক্তদের জানাতেন ব্যস্ত। তখন ক্যাট সুন্দরী সোশ্যাল মিডিয়া সম্পর্কে কোনো কিছুই জানতেই না। আর তাইতো ক্যারিয়ারের উচ্চপর্যায়ে এসেও ক্যাট সুন্দরীকে ইন্সটাগ্রাম অথবা অন্য কোনো সোশ্যাল মিডিয়ায় দেখা যায়নি।

২০১৭ সালে ক্যাটরিনার অভিষেক হয় নেট দুনিয়ায়। ২০১৭ সালের এপ্রিল মাসে ইন্সটাগ্রামের সঙ্গে যুক্ত হন ক্যাটরিনা। এখন তার নয় নয় করে ২১.৫ মিলিয়ন ফলোয়ার্সের সংখ্যা। কিন্তু কারো কি জানা ছিল, কার দৌলতে এই কাজটি হাসিল করেছেন ক্যাট সুন্দরী? জানা গেছে সোশ্যাল মিডিয়ার ভাবনাটা ক্যাটনরিনার মাথায় ঢুকিয়েছিলেন তার সাবেক প্রেমিক রণবীর কাপুর।

সম্প্রতি আরবাজ খানের চ্যাট শোতে এসে ক্যাটরিনা জানিয়েছেন, ‘ইন্সটাগ্রামে আমার অ্যাকাউন্ট খুলেছেন রণবীর। ওহ নিজেই যুক্ত করেছে আমাকে।’

এদিকে দীর্ঘদিন প্রেম করার পর ২০১৬ সালে নিজেদের সঙ্গে ভেঙে দেন রণবীর-ক্যাটরিনা। রণবীর এখন আলিয়া ভাটের প্রেমে মগ্ন। অন্যদিকে ক্যাটরিনা এখনও সিঙ্গেলই রয়েছেন বলে ধারণা অনেকের। যদিও মাঝে মধ্যে শোনা যাচ্ছে আবারও বলিউড ভাইজান সালমান খানের হাতই ধরতে চলেছেন এই সুন্দরী।

আরবাজ খানের এ শোতে ক্যাট সুন্দরীকে প্রশ্ন করা হয় বর্তমানে তার সঙ্গে রণবীরের সম্পর্ক কেমন? উত্তরে ক্যাটরিনা বলেন, ‘আমি দুটো জুতো পায়ে গোলাতে চাই না। কারোর সম্পর্ক ভেঙে যাক সেটা আমি চাই না। নিজের কষ্ট নিজের বেদনা, আমার একান্ত ব্যাপার।’

ক্যাটরিনা আরও বলেন, ‘পুরানো ঘটনা মনে করে কিছু করা উচিত নয়। যেই থাকুন আমার জীবনে, তার কথা এখনও মনে রাখার কোনও কারণ আমি দেখতে পাই না। আমি সব কিছুই ভুলে গিয়ে সামনের দিকে এগোতে চাই। আমার মনে হয় না কেউ আমাকে এখন আঘাত করবে।’

ক্যাটরিনা আপাতত ব্যস্ত রোহিন শেঠির পরিচালনায় তার আগামী সিনেমা নিয়ে। এই ছবিতে ক্যাটরিনার বিপরীতে দেখা যাবে অক্ষয় কুমারকে। এদিকে সালমান খানের বিপরীতে ‘ভারত’-এর কাজ সম্পন্ন করেছেন ক্যাট। ছবিটি আগামী ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ