Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

এসএসসি পরীক্ষায় ফেল করায় গফরগাঁওয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মে, ২০১৯, ৯:২৬ পিএম

এসএসসি পরীক্ষায় ফেল করায় ময়মনসিংহের গফরগাঁওয়ে মোঃ রকিবুল ইসলাম(১৬) নামে এক শিক্ষার্থী ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা  করেছে। গতকাল সোমবার উপজেলার গফরগাঁও ইউনিয়নের বাসুটিয়া ব্রীজ এলাকায় জয়দেবপুর থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী ডেমু ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে সে।নিহত শিক্ষার্থীর বাড়ি পার্শ্ববর্তী নান্দাইল উপজেলার বীর কমাটখালী গ্রামের।তার বাবার নাম বুলবুল মিয়ার। শিক্ষার্থী রকিবুল ইসলাম বাবা-মায়ের এক মাত্র ছেলে এবং বীর কমাটখালী জেবি উচ্চ বিদ্যালয়ের ছাত্র। রকিবুল ২০১৯ সালে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় নান্দাইল উপজেলার বীর কমাটখালী জেবি উচ্চ বিদ্যালয়ের নিয়মিত ছাত্র হিসেবে অংশ গ্রহণ করে। সোমবার এস এস সি পরীক্ষার ফলাফলের গণিত বিষয়ে ফেল করায় সে মানসিকভাবে ভেঙে পড়ে এক পর্যায়ে বাড়ী থেকে বের হয়ে গফরগাঁও এসে বাসুটিয়া ব্রীজ এলাকায় চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে রকিব আত্মহত্যা করে। গফরগাঁও জের আরপি ফাঁড়ি ইনচার্জ এসই শহিদুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।



 

Show all comments
  • shaukaut ৬ মে, ২০১৯, ১০:২৯ পিএম says : 0
    desher shikkha poddoti kharaf bolei eta jocche jodi venezuelar shikkha montronaloy ermoto chatroderke pash koranur jonno shikkhoker upori er responsibility thake tai shomoy shesh hoeezawar por shikkhokera onihomito chatroder niee jei bishoee tader durbolota ache oi bishoshoy guli path shesh kore den pore taderke nihomito chatroder shathe ekshathe certificate diee promotion sesh koren tobei keu pichohoee pore na .orthat montronaloy theke chatroderke pash koranur jonno pura jimmadari thake.eta tara kortei jobe jodi ministri theke shujug pete chan.dhonnobad.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ