Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশ্বকাপ উপলক্ষে মার্সেলের ‘সেরা দামে সেরা টিভি’ অফার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মে, ২০১৯, ১২:০৪ এএম

রোজা, ঈদ ও ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষ্যে টেলিভিশন গ্রাহকদের জন্য বিশেষ অফার ঘোষণা করলো মার্সেল। এই অফারের আওতায় ক্রেতারা মার্সেলের ২৪, ৩২, ৩৯ ও ৪৩ ইঞ্চির এলইডি ও স্মার্ট টিভিতে পেতে পারেন আকর্ষণীয় অঙ্কের ক্যাশব্যাক।
এ উপলক্ষ্যে গতকাল রাজধানীতে মার্সেল করপোরেট অফিসের সম্মেলন কক্ষে আয়োজিত ‘সেরা দামে সেরা টিভি’র অফার ডিক্লারেশন প্রোগ্রামে এসব তথ্য জানান হয়। অফার ডিক্লারেশন প্রোগ্রামে উপস্থিত ছিলেন মার্সেলের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, হুমায়ূন কবীর, সিরাজুল ইসলাম, সাখাওয়াত হোসেন, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজাদা সেলিম, মোহাম্মদ কামরুজ্জামান প্রমূখ।
অনুষ্ঠানে কর্মকর্তারা জানান, দেশের যে কোনো মার্সেল শোরুম থেকে ক্রেতারা ২৪ ও ৩২ ইঞ্চি এলইডি টিভি কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করলেই যথাক্রমে ৪ হাজার ও ৪ হাজার ৫১০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। আবার, ক্রেতাদের জন্য মার্সেলের ৩২ ইঞ্চি স্মার্ট টিভিতে সর্বোচ্চ ৩ হাজার ৯১০ টাকা এবং ৩৯ ও ৪৩ ইঞ্চির স্মার্ট টিভিতে ১৩ হাজার ৯১০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ রয়েছে। তবে, সকল গ্রাহকের জন্যই রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক পাওয়ার সুবিধা।
এই অফারের আওতায় ক্রেতারা মার্সেলের ২৪ ইঞ্চি এলইডি টিভি পেতে পারেন ৮,৯৯০ টাকায়। যার বর্তমান দাম ১২,৯৯০ টাকা। আবার, ১৭,৫০০ টাকা মূল্যের ৩২ ইঞ্চি এলইডি ১২,৯৯০ টাকায় এবং একই সাইজের স্মার্ট টিভি ২২ হাজার ৯’শ টাকা পরিবর্তে ১৮ হাজার ৯৯০ টাকায় পাওয়ার সুযোগ থাকছে।
এদিকে ৩৯ ইঞ্চি স্মার্ট টিভির ৩৩,৯০০ টাকার পরিবর্তে ১৯,৯৯০ টাকায় কেনার সুযোগ থাকছে। ৩৬ হাজার ৯’শ টাকা মূল্যের ৪৩ ইঞ্চি মার্সেল স্মার্ট টিভি পেতে পারেন ২২ হাজার ৯৯০ টাকায়। মার্সেল টিভির ক্রেতারা এসব সুবিধা পাচ্ছেন ক্রিকেট বিশ্বকাপ পর্যন্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ