Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

ডিআরইউর ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশের সময় : ২৭ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও নানা আয়োজনের মধ্য দিয়ে গতকাল ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে রাজধানীর সেগুনবাগিচাস্থ ডিআরইউ ক্যাম্পাসে জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলন এবং বেলুন ও পায়রা উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিকতা শুরু হয়। পরে একটি বর্ণাঢ্য র‌্যালি ডিআরইউ থেকে শুরু হয়ে জাতীয় প্রেসক্লাব হয়ে পুনরায় ডিআরইউতে এসে শেষ হয়। এরপর ডিআরইউ সাগর-রুনী মিলনায়তনে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন সংগঠনের বর্তমান ও সাবেক নেতৃবন্দ। সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।  
কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনকালে শুভেচ্ছা বক্তব্য রাখেন ডিআরইউ সভাপতি জামালউদ্দীন, সাধারণ সম্পাদক রাজু আহমেদ, সংগঠনের সাবেক সভাপতি শফিকুল করীম সাবু, সাবেক সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাবান মাহমুদ, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, ডিইউজের সাবেক সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম ভুঁইয়া, কুদ্দুস আফ্রাদ, ডিআরইউ সহ-সভাপতি শরীফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শেখ মুহাম্মদ জামাল হোসাইন, সাবেক সাংগঠনিক সম্পাদক মুরসালিন নোমানী প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন ডিআরইউর দপ্তর সম্পাদক মেহেদী আজাদ মাসুম, নারী বিষয়ক সম্পাদক সুমি খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাফি কালাম, সাংস্কৃতিক সম্পাদক মনিরুল ইসলাম, আপ্যায়ন সম্পাদক আমিনুল হক ভূঁইয়া, কল্যাণ সম্পাদক মোহাম্মদ জিলানী মিলটন, কার্যনির্বাহী সদস্য মো. মিজানুর রহমান, ঝর্ণা মনি, ওসমান গণি বাবুল, শেখ মাহমুদ এ রিয়াত, আজাদ হোসাইন সুমন ও মো. মহসিন হোসাইন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিআরইউর ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ