Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

রাউজান জমিয়তুল মোদার্রেছীনের পক্ষ থেকে এডিসি শামীম হোসেনকে ক্রেষ্ট প্রদান

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০১৯, ৩:১২ পিএম

রাউজান উপজেলা নির্বাহী অফিসার শামীম হোসেন রেজা এডিসি পদে পদন্নোতি পাওয়ায় বাংলাদেশ জমিয়তুল মোদার্রেছীন রাউজান উপজেলা শাখার পক্ষ থেকে ফুল ও ক্রেষ্ট প্রদান করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা নির্বাহীর কনফারেন্স রুমে শামীম হোসেনকে ফুল ও ক্রেষ্ট প্রদান করেন জমিয়ত নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন শিক্ষা অফিসার তৌহিদ তালুকদার,জমিয়তের সভাপতি ও কদলপুর হামিদীয়া ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল আলহাজ্জ আল্লামা হাফেজ আবু জাফর সিদ্দীকি (মা.জি.আ),সহ সভাপতি মওলানা আবুল হাসেম,সেক্রেটারী আল্লামা ইউনুচ রেজভী,অর্থ সম্পাদক আলহাজ্জ আল্লামা আবদুল মান্নান চেšধুরী,অধ্যক্ষ আবু মোস্তাক আল ক্বাদেরী,অধ্যক্ষ আজিজুল হক,উপাধ্যক্ষ মাওলানা আবু সালেহ,সুপার হাফেজ শাহ আলম,সুপার মনির উদ্দিন,সুপার আবু মুহাম্মদ,সাংগঠনিক সম্পাদক মাস্টার হারুনুর রশীদ,সহ সম্পাদক মওলানা সিরাজুল ইসলাম ছিদ্দিকী,প্রচার সম্পাদক মওলানা হানিফ উদ্দিন,প্রভাষক মওলানা জাকারিয়া,সহ সুপার মওলানা বেলাল উদ্দিন,প্রভাষক মওলানা নিয়ামত উল্লাহ,সিনিয়র শিক্ষক মওলানা জামাল উদ্দিন তালুকদার প্রমুখ।
সংবর্ধিত এডিসি পদে পদোন্নতি প্রাপ্ত শামীম হোসেন রেজা তাকে জমিয়তুল মোর্দারেছীনের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করায় তিনি তাদের নিকট কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, আমি আলেম ওলামাদের খুবই সম্মান করি। আলেম ওলামাদের সম্মান আল্লাহ ও তার প্রিয় রাসুল (স.) নিজেই প্রদান করেছেন। সেখানে আলেম ওলামাদের ছোট করে কিংবা তাদের অসম্মান করার কোন সুযোগ সমাজে নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ