Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জিপিএ নিয়ে পূজার মিথ্যাচার, বিব্রত শোবিজ অঙ্গন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ মে, ২০১৯, ৪:০১ পিএম | আপডেট : ৪:০৪ পিএম, ৭ মে, ২০১৯

গতকাল সোমবার (৬ মে) মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। এই পরীক্ষায় চিত্রজগৎ থেকে অংশ নিয়েছিলেন এক অভিনেত্রী। বিনোদন জগতে যার যাত্রা শুরু হয়েছিল শিশু শিল্পী হিসেবেই। রিন রিফ্রেস গুড়া সাবানের বিজ্ঞাপনচিত্রে মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেছিলেন। কিন্তু এখন তিনি চলচ্চিত্র অভিনেত্রী। এই অভিনেত্রীও এবার পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন। তাইতো পরীক্ষার ফল প্রকাশের পর বেশ উচ্ছ্বসিত মেজাজেই দেখা গেছে তাকে।
ফল প্রকাশের পর এই অভিনেত্রী গণমাধ্যমে জানিয়েছিলেন তিনি ‘এ’ গ্রেড পেয়ে উত্তীর্ণ হয়েছেন। ইতোমধ্যেই সবাই বুঝতে পেরেছেন সেই অভিনেত্রী কে। হ্যাঁ, পূজা চেরীর কথাই বলা হচ্ছে। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার ফলাফল প্রকাশের পর এই অভিনেত্রী জানিয়েছিলেন তিনি জিপিএ-৪.৩৩ পেয়ে উত্তীর্ণ হয়েছেন। তবে কথাটি মোটেও সত্য নয়। পূজা চেরী মিথ্যাচার করেছেন গণমাধ্যমে। তিনি উত্তীর্ণ হয়েছেন ঠিকই। কিন্তু ‘এ’ গ্রেডে নয়, ‘বি’ গ্রেডে। ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তার প্রকৃত রেজাল্টের কপি ফাঁস হয়েছে। তাতে দেখা গেছে পূজা পেয়েছেন জিপিএ-৩.৩৩।

পূজার এমন মিথ্যাচারে হতবাক সবাই। বিব্রত হয়েছেন শোবিজের মানুষজন যারা পূজাকে ‘এ’ গ্রেড পেয়েছে বলে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছিলেন নানা ভাবে। এদিকে রেজাল্ট লুকিয়ে কী ফায়দা হতে পারে সেটা কেউ অনুমান করতে পারছেন না।
ফলাফল নিয়ে এমন মিথ্যাচারের কারণ জানতে ইনকিলাব থেকে একাধিকবার ফোন দেওয়া হয়েছিল পূজা চেরীকে। তিনি বার বার ফোন কেটে দিয়েছেন।

উল্লেখ্য, পূজা চেরি রাজধানীর মগবাজার গার্লস হাইস্কুল থেকে ২০১৯ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় অংশ নেন। তিনি বাণিজ্য বিভাগের ছাত্রী। ভবিষ্যতেও বাণিজ্য বিভাগেই পড়তে চান এ অভিনেত্রী।



 

Show all comments
  • ss miah ৭ মে, ২০১৯, ৪:১১ পিএম says : 0
    bodmaish
    Total Reply(0) Reply
  • ss miah ৭ মে, ২০১৯, ৪:১২ পিএম says : 0
    Falto Mohila
    Total Reply(0) Reply
  • উজ্জল ৭ মে, ২০১৯, ৯:০২ পিএম says : 0
    ফোন দিয়ে কি বলতেন! যে,আমরা ছিদ্রান্বেষণ বাঙালি যেহেতু আপনার একটা ভুল পেয়েছি,সেহেতু সেটাকে শাড়ের মত চেচিয়ে বলবই? বেচারি! আহামরি কি এমন অপরাধ করেছে!! এই খবরের মাধ্যমে মানুসের কোন দিক থেকে একটুও উপকার হয়েছে বলতে পারেন? অথচ শুধু-শুধু একটা মেয়ের মানুসিকতার ওপর একটা অযথা কালি লেপন করার চেষ্টা!!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোবিজ বাংলাদেশ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ