Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজারের ঈদগাঁওতে বাস-বাইকের সংঘর্ষে দাখিল উত্তীর্ণ শিক্ষার্থী নিহ, ৩ স্কুল ছাত্র আহত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৭ মে, ২০১৯, ৪:২১ পিএম

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ঈদগাঁও কলেজ গেইট এলাকায় হানিফ পরিবহনের একটি বাস ও মোটর বাইকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটছে। ১ ম রমজান মঙ্গলবার সকাল ১০ টায় এই দুর্ঘটনা ঘটে।

এ সময় আসিফ কামাল ইমরান নামের এক মাদরাসা ছাত্র নিহত হয়েছে। নিহত ইমরান ঈদগাঁও কালির ছড়া এলাকার আবু তাহেরের ছেলে এবং ঈদগাঁও শাহ জব্বারিয়া দাখিল মাদ্রাসা থেকে সদ্য ঘোষিত দাখিল পরীক্ষায় উত্তীর্ণ ।
ঘটনায় মোটর সাইকেলের তিন আরোহী গুরুতর আহত হয়েছে। মুমূর্ষু অবস্থায় একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও আরেক জনকে ডুলহাজারা মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর একজন প্রাথমিক চিকিৎসা শেষে বাসায় ফিরে গেছে।

আহতরা হল ঈদগাঁও কলির ছড়া এলাকার নুরুর ছেলে শামীম (১৮), শামসুল আলমের ছেলে রাহুল (১৮) ও আলমের ছেলে জয়নাল (১৮)।তাদের মধ্যে শামীম ও রাহুলের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। আহত তিনজনই ঈদগাহ আদর্শ শিক্ষা নিকেতন কেজি স্কুলের ছাত্র।

এ দূর্ঘটনায় সহপাঠীদের আহতের সংবাদে হানিফ পরিবহনের বাসে আগুন দেয় শিক্ষার্থীরা। বাসস্ট্যান্ডে সড়কে টায়ার জালিয়ে বিক্ষোভ প্রদর্শন করে কেজি স্কুলের শিক্ষার্থীরা। ঈদগাঁও পুলিশের একদল ফোর্স ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

(০৭ মে) মঙ্গলবার সকাল ১০ টার দিকে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে আরকান সড়কের ঈদগাঁও কলেজ গেইটের দক্ষিণ পাশে।

সরেজমিনে পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা যায় , চট্টগ্রাম মুখী হানিফ পরিবহনের একটি বাস যার (নং চট্রমেট্রো-ব-১১-০২৪৩) ঘটনাস্থলে পৌছলে কালির ছড়া মুখি একটি পালসার কালো রং এর বাইক একই স্থানে পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে হানিফ পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এক পর্যায়ে বাইকটি বাসের নিচে চাপা পড়ে। স্থানীয়রা দ্রুত এগিয়ে এসে আহতদের উদ্ধার করে পাশ্ববর্তী বাসস্ট্যান্ডস্থ একটি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইমরানকে মৃত ঘোষণা করেন। শামীম ও রাহুলকে অন্যত্রে প্রেরণ করেন এবং জয়নালকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ