Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

এসএসসিতে ফেল করায় মুলাদীতে ছাত্রীর আত্মহত্যা, আগৈলঝাড়ায় আত্মহত্যার চেষ্টা

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৭ মে, ২০১৯, ৭:৪৭ পিএম

এসএসসি পরীক্ষায় ফেল করায় বরিশালের মুলাদী উপজেলায় হেপি আক্তার নামের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। অন্যদিকে জেলার আগৈলঝাড়া উপজেলায় তারপিন খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছে তামানা আক্তার নামের আরেক ছাত্রী। সোমবার বরিশালের প্রত্যন্ত দুই উপজেলায় পৃথক এ দুটি ঘটনা ঘটে।
মুলাদী থানার পুলিশের পরিদর্শক সাইদ আহমেদ তালুকদার সাংবাদিকদের জানান, উপজেলার দক্ষিণ বালিয়াতলী গ্রামের মন্টু বেপারীর মেয়ে হেপি আক্তার সফিপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী ছিল। ২০১৮ সালে এসএসসি পরীক্ষা চলাকালে মা মারা যায়। হেপি আক্তার পরীক্ষায় ৪ বিষয়ে অকৃতকার্য হয়। ২০১৯ সালে সে পরীক্ষায় অংশগ্রহণ করে পুনরায় ফেল করে। সোমবার বিকেলে সে ঘরের আড়ার সঙ্গে নিজের ওরনা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তে মর্গে পাঠিয়েছে।
আগৈলঝাড়া থানা পুলিশের ওসি মো. আফজাল হোসেন জানান, এসএসসি পরীক্ষায় শ্রীমতি মাতৃমঙ্গল বালিকা বিদ্যালয়ের পরীক্ষার্থী তামান্না আক্তার গণিত বিষয়ে ফেল করে। এতে অভিমান করে সে নিজ বাড়িতে তারপিন খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। ফুল্লশ্রী গ্রামের মৃত হান্নান ফকিরের মেয়ে তামান্না বর্তমানে বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন