Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অপহরণের ‘হুমকি’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০১৯, ১২:০৪ এএম

চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির মেয়ে জিভাকে ‘কিডন্যাপ’ করবেন কিংস ইলেভেন পাঞ্জাবের মালকিন প্রীতি জিন্টা! সম্প্রতি এক টুইটে মজা করে ধোনিকে এই হুমকি দিলেন বলিউড অভিনেত্রী।
ধোনির মেয়ে জিভা ইদানীং মন জিতে নিয়েছে গোটা ভারতের। সোশ্যাল মিডিয়াতেও জিভা এখন বেশ সক্রিয়। সোমবারই ইনস্টাগ্রামে ধোনির কোলে বসে জিভা গোটা দেশকে বার্তা দিয়েছে, ‘মা-বাবার মতো সবাই ভোট দিন।’ তার বিখ্যাত বাবা মাঠে খেলতে নামলে গ্যালারি থেকে জিভাই উৎসাহ দেয় ধোনিকে। জিভার আধো আধো কথা শুনে অনেকেই তার ভক্ত হয়ে উঠেছেন। এই তালিকায় রয়েছেন প্রীতি জিন্টাও। রোববার মোহালিতে প্রীতির দলের কাছে হার মেনেছে ধোনির চেন্নাই। ম্যাচের ঠিক পরেই বন্ধু ধোনির সঙ্গে আলাপচারিতায় মেতে উঠতে দেখা যায় প্রীতিকে। তার পরে টুইট করে প্রীতি লেখেন, ‘ক্যাপ্টেন কুলের অসংখ্য ভক্তের মধ্যে রয়েছি আমিও। সম্প্রতি আমি জিভার ভক্ত হয়ে উঠেছি। ধোনিকে আমি সতর্ক করে দিচ্ছি, আমি জিভাকে কিডন্যাপ করতে পারি।’ এর পরে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের ক্যাপশন দিতে বলেছেন তার ও ধোনির ছবিতে। ধোনি অবশ্য প্রীতির এমন টুইট দেখেছেন কি না জানা নেই। তিনি এখন মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে কোয়ালিফায়ার নিয়ে ব্যস্ত। সূত্র: ক্রিক ট্রেকার।



 

Show all comments
  • Tania ৮ মে, ২০১৯, ২:১৪ এএম says : 0
    she is so cute
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ