Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাউজানে জমিয়াতুল মোদার্রেছীনের পক্ষ থেকে এডিসিকে সংবর্ধনা

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ মে, ২০১৯, ১২:০৩ এএম

রাউজান উপজেলা নির্বাহী অফিসার শামীম হোসেন রেজা এডিসি পদে পদন্নোতি পাওয়ায় বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন রাউজান উপজেলা শাখার পক্ষ থেকে ফুল ও ক্রেস্ট প্রদান করা হয়েছে।
গতকাল মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কনফারেন্স রুমে শামীম হোসেনকে ফুল ও ক্রেস্ট প্রদান করেন জমিয়াতুল মোদার্রেছীন নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন শিক্ষা অফিসার তৌহিদ তালুকদার, উপজেলা জমিয়াতুল মোদার্রেছীন সভাপতি ও কদলপুর হামিদীয়া ফাজিল মাদরাসার প্রিন্সিপাল আলহাজ আল্লামা হাফেজ আবু জাফর সিদ্দীকি, সহ সভাপতি মওলানা আবুল হাসেম, সেক্রেটারী আল্লামা ইউনুচ রেজভী, অর্থ সম্পাদক আলহাজ আল্লামা আবদুল মান্নান চৌধুরী, প্রিন্সিপাল আবু মোস্তাক আল ক্বাদেরী, প্রিন্সিপাল আজিজুল হক, উপাধ্যক্ষ মাওলানা আবু সালেহ, সুপার হাফেজ শাহ আলম, সুপার মনির উদ্দিন, সুপার আবু মুহাম্মদ, সাংগঠনিক সম্পাদক মাস্টার হারুনুর রশীদ, সহ সম্পাদক মওলানা সিরাজুল ইসলাম ছিদ্দিকী, প্রচার সম্পাদক মওলানা হানিফ উদ্দিন, প্রভাষক মওলানা জাকারিয়া, সহ সুপার মওলানা বেলাল উদ্দিন, প্রভাষক মওলানা নিয়ামত উল্লাহ, সিনিয়র শিক্ষক মওলানা জামাল উদ্দিন তালুকদার প্রমুখ।
শামীম হোসেন রেজাকে জমিয়াতুল মোদার্রেছীনের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করায় তিনি কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, আমি আলেম ওলামাদের খুবই সম্মান করি। আলেম ওলামাদের সম্মান আল্লাহ ও তার প্রিয় রাসুল (সা.) নিজেই প্রদান করেছেন। সেখানে আলেম ওলামাদের ছোট করে কিংবা তাদের অসম্মান করার কোন সুযোগ নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ