Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জিপিএ-৫ না পাওয়ায় ছাত্রীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মে, ২০১৯, ১২:০৫ এএম

রাজধানীর পুরান ঢাকায় মাহজাবিন সুলতানা মিথিলা (১৪) নামে এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গত সোমবার রাত ২টার দিকে নাজিমুদ্দিন রোড এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের পরিবার জানিয়েছে, এসএসসি পরীক্ষায় কাক্সিক্ষত ফল না পাওয়ায় মিথিলা আত্মহত্যা করেছে।
পরিবার জানায়, মিথিলা গলায় ফাঁস দিলে পরিবারের লোকজন টের পেয়ে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে (ঢামেক) ভর্তি করে। পরে দায়িত্বরত চিকিৎসক রাত ৩টার তাকে মৃত ঘোষণা করে।
নিহতের বাবা মোস্তফা কামাল জানান, মিথিলা বংশালের আনন্দময়ী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দেয়। গত সোমবার তার ফলাফল প্রকাশ করা হয়। সে ৪.৩৯ পেয়ে উত্তীর্ণ হয়। তবে তার আশা ছিল জিপিএ-৫ পাবে। কিন্তু জিপিএ-৫ না পাওয়ায় এবং তার অনেক বন্ধু জিপিএ-৫ পাওয়ায় রেজাল্ট প্রকাশের পর থেকে তার মন খুব খারাপ ছিল। বারবার সে এসব কথাই বলছিল। রাতে সবাই ঘুমিয়ে পড়লে সে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেয়। পরে দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করে।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ৮ মে, ২০১৯, ১২:১৫ এএম says : 0
    আত্বহত্যা মহা পাপ মৃত্যুর পর পরই জাহান্নামে পৌঁছে যাবে।
    Total Reply(0) Reply
  • Miah Muhammad Adel ৮ মে, ২০১৯, ৯:১০ এএম says : 0
    Government should ban ceiling fans in residences, hostels, and places where young people lives. Only free standing fans should be permitted. This step of the government could and can save young lives. Ceiling fans have become easy traps for taking own lives.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ