Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

আশ্বাসের পরও রাস্তায় পাটকল শ্রমিকরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মে, ২০১৯, ১১:৪১ এএম

বকেয়া বেতন পরিশোধের আশ্বাসের পরেও একই দাবিতে রাজধানীর ডেমরা এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে পাটকল শ্রমিকরা। আজ বুধবার সকাল থেকে ডেমরা চৌরাস্তা থেকে স্টাফ কোয়ার্টার এলাকায় বিক্ষুব্ধ শ্রমিকরা অবস্থান নিয়ে যান চলাচল বন্ধ করে দেয়।

ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। সকাল ১০টা ২০ মিনিটে তিনি বলেন, অবরোধ এখনও চলছে।

ডেমরা থানার ডিউটি অফিসার জানান, লতিফ বাওয়ানী জুট মিল ও করিম জুট মিলের শ্রমিকরা ডেমরা স্টাফ কোয়ার্টারে অবস্থান নিয়ে বিক্ষোভ শুরু করে। এরপর সড়ক অবরোধ করে তারা। গতকালও শ্রমিকরা বিক্ষোভ করে।

তিনি আরও বলেন, ঘটনাস্থলে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা আছেন। তারা শ্রমিকদের সঙ্গে কথা বলে তাদের সরে যাওয়ার অনুরোধ করছেন।

এর আগে মঙ্গলবার (৭ মে) একই দাবিতে ডেমরা চৌরাস্তা এবং স্টাফ কোয়ার্টার এলাকায় বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করে ও দোকানপাটে হামলা চালায় শ্রমিকরা। পরে পুলিশ টিয়ার শেল ছুড়ে তাদের ছত্রভঙ্গ করে। এতে বেশ কয়েকজন আহত হয় বলে দাবি করে শ্রমিকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রমিক বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ