Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁদপুরে সিএনজি ও বালুবাহী ট্রাক সংঘর্ষে যাত্রী ও চালক নিহত

চাঁদপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০১৯, ১২:১১ পিএম

চাঁদপুরে সিএনজি ও বালুবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে যাত্রী এবং চালক নিহত হয়েছে। বুধবার সকালে চাঁদপুর সদর উপজেলার বাগড়াবাজার লেবুতলা এলাকায় সংঘর্ষের ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন- পঞ্চগড় জেলার ফখিলাগার গ্রামের সহিদুল ইসলামের ছেলে যাত্রী মোজাম্মেল (২৩) ও চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম পোয়া গ্রামের আব্দুল ওয়াহাবের ছেলে সিএনজি চালক রফিক গাজী (৪০)।
এ ঘটনায় খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এস আই মো. জসিম উদ্দিন ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করে।
নিহত যাত্রীর স্মামী শিল্পী আক্তার বলেন, আমার স্বামী চাঁদপুর পল্লি বিদ্যুৎতে বেসরকারী ঠিকাদার প্রতিষ্ঠানে কাজ করবো। তিনি চাঁদপুরে আসার পরে এ দুর্ঘটনা ঘটে।
এ বিষয়ে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসিম উদ্দিন বলেন, বাগড়াবাজার এলাকায় সিএনজি- বালুবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে যাত্রী ও চালক নিহত হয়। খুব সকালে এ দুর্ঘটনা হওয়ায় বালুর ট্রাকটি আটক করা সম্ভব হয়নি। আমরা মামলার তদন্ত হিসেবে দ্রুত ট্রাকটির বিরুদ্ধে ব্যকস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ