Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর চাটখিলে যাত্রীবাহী বাস খালে, নিহত ৩ আহত ২০

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৮ মে, ২০১৯, ২:০৬ পিএম

চাটখিল উপজেলার রামগঞ্জ-চাটখিল সড়কে জননী পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে গেলে ঘটনাস্থলে ৩ যাত্রী নিহত ও অন্তত ২০যাত্রী আহত হয়েছে। আহতদের অনেকের অবস্থা আশংকাজনক। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে জানা গেছে।

বুধবার সকাল সোয়া ১০টার দিকে রামগঞ্জ-চাটখিল সড়কের মুন্সি রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে নোয়াখালীর মাইজদী থেকে লক্ষ্মীপুরের রামগঞ্জের উদ্দেশ্যে জননী সার্ভিসের একটি যাত্রীবাহী বাস ছেড়ে যায়। পথে বাসটি রামগঞ্জ-চাটখিল সড়কের মুন্সির রাস্তার মাথায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি সড়কের পাশের খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ৩ যাত্রী নিহত ও অন্তত ২০যাত্রী আহত হয়েছেন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ