Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদপুরে র‌্যাবের পৃথক অভিযানে চারজন আটক

৯২৮ বোতল ফেন্সিডিল উদ্ধার

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০১৯, ২:১২ পিএম

র‌্যাব-৮, ফরিদপুর ক্যাম্পের সদস্যরা পৃথক অভিযান চালিয়ে বিকাশ প্রতারণা চক্রের সদস্যসহ চার জনকে আটক ৯২৮ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। মঙ্গলবার বিকালে সংবাদ সম্মেলনে র‌্যাব-৮, ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ এ তথ্য জানান।
তিনি জানান, ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন পিয়ারপুর গ্রামে অভিযান চালিয়ে উত্তম ঘোষ ওরফে বিষ্ণু (৪১) এর বাড়ীতে অভিযান চালিয়ে ৯২৮ (নয়শত আটাশ) বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এসময় র‌্যাব সদস্যরা উত্তম ঘোষকে আটক করে। ধৃত আসামী দীর্ঘদিন ধরে অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল যশোর জেলার বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে ফরিদপুর জেলার মাদক ব্যবসায়ীদের নিকট পাইকারী ও খুচরা বিক্রি করে আসছিল বলে জানায় র‌্যাব।

অপরদিকে জেলার মধুখালী উপজেলার ডুমাইন গ্রামে অভিযান চালিয়ে বিকাশের মাধ্যমে প্রতারনা চক্রের মূল হোতা মোঃ হাসান আলী শেখ (২২) ও তার দুই সহযোগী মোঃ মেহেদী হাসান (২৮) এবং মোঃ মনিরুল শিকদারকে (৩২) আটক করে। এ সময় আটককৃতদের নিকট হতে বিকাশ প্রতারনার কাজে ব্যবহৃত বিপুল পরিমান মোবাইল ফোন, সিমকার্ড ও বিভিন্ন বিকাশ এ্যাজেন্ট ও পার্সনাল নাম্বারে লেনদেনের হার্ডকপি জব্দ করা হয়। আটককৃত ০৩ জন সংঘবদ্ধ প্রতারক চক্রের সক্রিয় সদস্য বলে দাবী র‌্যাবের। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা বিকাশ প্রতারনার মাধ্যমে জনসাধারনের নিকট হতে প্রতারনার মাধ্যমে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নিয়েছে বলে স্বীকার কে ছে বলে জানায় র‌্যাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদপুর

১১ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ