Inqilab Logo

ঢাকা, রোববার ১৯ মে ২০১৯, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৩ রমজান ১৪৪০ হিজরী।

মেট গালার রেড কার্পেট মাতালেন প্রিয়াঙ্কা ও দীপিকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০১৯, ২:৫৮ পিএম

মেট গালা ২০১৯-এর রেড কার্পেটে এবারের থিম ছিল ‘কাম্প: নোটস অন ফ্যাশান’। এই থিমকে মাথায় রেখেই হাজির হয়েছিলেন বড় বড় সেলিব্রেটিরা। এবারের মেট গালা আয়োজনে নজর কেড়েছেন দুই বলিউড সুন্দরী। একজন মার্কিন পত্রবধূ প্রিয়াঙ্কা চোপড়া এবং অন্যজন ‘পদ্মাবতী’ দীপিকা পাড়ুকোন। প্রিয়াঙ্কা চোপড়ার কাছে এবারের এ মেট গালা ছিল নানা কারণে স্মরণীয়। ২০১৭ সালের মেট গালা কার্পেটেই দেখা পেয়েছিলেন মনের মানুষ নিক জোনাসের। আর আজ স্বামী হিসেবে তার হাত ধরেই প্রিয়াঙ্কা হাঁটলেন ২০১৯-এর মেট গালা কার্পেটে। বিয়ের পর এই প্রথমবার তার পরনে ছিল ‘ক্রিশ্চিয়ান ডিওর’ ব্র্যান্ডের রুপালী গাউন। সঙ্গে রং-বেরঙের পালকের মত স্টাইলের ওড়না। যার সঙ্গে পরে ছিলেন থাই হাই পোলকা ডটেট টাইটস। সঙ্গে ম্যাচিং করে মাথায় পরেছিলেন রুপালী ক্রাউন। কপালে রুপালী বিন্দি।


এতোদিন রেড কার্পেটে আগুন ঝরিয়েছেন দেশি গার্ল। এবার পালা মেট গালা রাউন্ডের। বিশ্বের হটেস্ট ডিভা প্রমাণ করতে কোনো রকম কসরত বাকি রাখেননি তিনি। এই মেট গালা লুক-ই এর প্রমাণ। শুধু পোশাকেই নয়, চমক ছিল তার হেয়ারস্টাইল এবং মেকআপেও। মাথায় পরেছিলেন ক্রিসটাল ক্রাউন। চোখে ও ঠোঁটে ছিল সাহসিকতার ছোঁয়া। তার গোলাপী ঠোঁট আর রূপলী আইশ্যাডোর মাঝে উঁকি মারছিল সাদা ভ্রু আর চোখের পাতা। সর্বাঙ্গে যেন বিদ্যুৎ খেলে গিয়েছে। স্ত্রীয়ের পাশে তুলনামূলকভাবে নিক জোনাসকে দেখা গিয়েছে ছিমছাম সাজে। তবে, রয়্যাল লুকেই। দুজনেই ক্রিশ্চিয়ান ডিওরের পোশাকে সেজেছিলেন।


এক্ষেত্রে স্ত্রীয়ের থেকে প্রিয়াঙ্কা যে কয়েক ধাপ এগিয়ে এমনটাও কিন্তু দাবি নেটিজদের। কেউ কেউ আবার প্রিয়াঙ্কাকে ট্রোল করে শ্রীলঙ্কার ক্রিকেটার লাসিথ মালিঙ্গার সঙ্গেও তুলনা করেছেন। ফেয়ারনেস ক্রিম মেখে ফর্সা হওয়ার কথা উল্লেখ করে ফের বর্ণবৈষম্যের বাণ ছোঁড়া হয়েছে দেশি গার্লের দিকে।


এদিকে ২০১৯-এর মেট গালায় নজর কেড়েছেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনও। রূপকথার রাজকন্যে বেশে যখন পা রাখলেন নিউইয়র্কের মেট্রোপলিটান মিউজিয়াম অফ আর্টের মেট গালা কার্পেটে তখন পাপারাজিদের ক্যামেরার ঝলকানিতে খোলা চোখে তাকানোই নাকি দায় হয়েছিল এ সুন্দরীর। বিশ্বের অন্যতম খ্যাতনামা ফ্যাশন ব্র্যান্ড জ্যাক পোসেনের তৈরি স্ট্র্যাপলেস কাস্টম গাউনে অসাধারণ দেখাচ্ছিল দীপিকাকে। ফ্লোর লেন্থ গাউন, ব্যান্ড পরা রেট্রো হেয়ারস্টাইলে পরীর মতো লাগছিল রণবীর সিংয়ের পত্নীকে। হালকা গোলাপী রাঙা গাউনের সঙ্গে ম্যাচ করে কানে ঝুলিয়েছিলেন গোলাপী কানের দুল এবং হাতে শোভা পাচ্ছিল বহুমূল্য পাথরের ব্রেসলেট। ঠোঁটে লাল রঙের লিপস্টিক এবং গোলাপী স্মোকি আইয়ের সাজে অনন্য লাগছিল দীপিকাকে।

একদিকে প্রিয়াঙ্কার পোশাক যেমন বহুল চর্চিত এবং সমালোচিত হয়েছে। সেদিক থেকে দীপিকার লুক কিন্তু বেশ প্রশংসিত হয়েছে। বলিউড ইন্ডাস্ট্রির এই দুই অভিনেত্রী যে হলিউডে পা রাখা মাত্রই বেশ চেনা মুখ হয়ে উঠেছেন। তা আর বলার অপেক্ষা রাখে না। হলিউড ময়দানে দীপিকার কাজের সংখ্যা প্রিয়াঙ্কার তুলনায় কম হলেও, ইতোমধ্যেই নজর কেড়েছেন ‘ওম শান্তি ওম’ খ্যাত এ নায়িকাও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন