Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মার্কেন্টাইল ব্যাংকের অডিট কমিটির চেয়ারম্যান ড. মাহমুদ ওসমান ইমামকে বিদায় সংবর্ধনা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মে, ২০১৯, ৭:১৮ পিএম

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড-এর অডিট কমিটির চেয়ারম্যান ও স্বতন্ত্র পরিচালক ড. মাহমুদ ওসমান ইমামকে বিদায় সংবর্ধনা দিয়েছে ব্যাংকটির পরিচালনা পরিষদ ও ব্যবস্থাপনা প্রশাসন। মেয়াদ শেষ হওয়ায় ব্যাংকের প্রধান কার্যালয়ে মঙ্গলবার (৭ মে) এক অনুষ্ঠানে পরিচালনা পরিষদের পক্ষে ব্যাংকের চেয়ারম্যান এ কে এম সাহিদ রেজা ও ব্যবস্থাপনা প্রশাসনের হয়ে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী ফুল দিয়ে বিদায়ী শুভেচ্ছা জানান। এসময় ব্যাংকের ভাইস চেয়ারম্যান মো. আব্দুল হান্নান ও এ এস এম ফিরোজ আলম, নির্বাহী কমিটির চেয়ারম্যান আকরাম হোসেন (হুমায়ুন), ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান ড. মো. রহমত উল্লাহ, মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান এম আমানউল্লাহ, পরিচালক- সংসদ সদস্য মোরশেদ আলম, মো. আনোয়ারুল হক, শহীদুল আহসান ও মোশাররফ হোসেন উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিআরও মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালক জি ডব্লিউ এম মোর্তজা, মো. জাকির হোসাইন ও আদিল রায়হান এবং প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহীরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবর্ধনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ