Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

‘মাহে রমজান আত্মাকে পরিশুদ্ধ করে’

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০১৯, ১২:০৪ এএম

চট্টগ্রাম জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা আলীম মাদরাসার আরবি প্রভাষক ও দরগাহ বাজার জামে মসজিদের খতিব আলহাজ আল্লামা সেলিম উদ্দির রেজভী বলেছেন, মাহে রমজান মাস মানব আত্মাকে পরিশুদ্ধ করে। মানুষের আমিত্তকে রোজার মাধ্যমে পরিশুদ্ধ হওয়ার সূযোগ করে দেওয়া হয়েছে। 

মঙ্গলবার প্রথম রমজান বিকালে রাউজান হলদিয়া উত্তরসর্তা দরগাহ বাজার ব্যাবসায়ী কল্যাণ সমিতি ও সিএনজি অটোরিক্সা চালক সমিতির উদ্যোগে পবিত্র মাহে রমজান ও হযরত আব্দুল কাদের জিলানী (র.) খোজরোজ শরীফ শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান বক্তার তকরির করছিলেন।
ব্যাবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মুহাম্মদ আনোয়ারের সভাপতিত্বে ও সমিতির সেক্রেটারী মুহাম্মদ জামাল উদ্দিন প্রকাশ জামাল কোম্পানীর সঞ্চালনায় প্রধান অথিতি ছিলেন চট্টগ্রাম হোটেল মার্টিন গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট দানবীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুহাম্মদ জহুরুল ইসলাম ছিদ্দিকী। উদ্বোধক ছিলেন হযরত আব্দুল কাদের জিলানী (রঃ) কল্যাণ ট্রাষ্টের সভাপতি আলহাজ্ব মাহবুবুল আলম। বিশেষ অথিতি ছিলেন, ট্রাষ্টের সাধারন সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আলী। এতে মিলাদ কিয়াম করেন রাউজান প্রেসক্লাবের সাবেক সভাপতি মাওলানা এম বেলাল উদ্দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন